আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৮ ইং

স্বরূপকাঠীতে ইয়াবাসহ এইচএসসি পরীক্ষার্থী গ্রেফতার

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০১৮, ২৩:৩৪

স্বরূপকাঠীতে ইয়াবাসহ এইচএসসি পরীক্ষার্থী গ্রেফতার

অনলাইন সংরক্ষণ // পিরোজপুরের নেছারাবাদে জয়ন্ত বড়াল (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে আট পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এসময় সহযোগী মোটরসাইকেল চালক তাপস সমদ্দার (২৫) নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সোহাগদল গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতদের ব্যপারে থানায় মাদক আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে পিরোজপুর কোর্টে চালান করা হয়েছে। স্থানীয়রা জানান, মোটরসাইকেলটি দৈহারী গ্রামের কিশোর মন্ডলের ছেলে তম্ময় মন্ডলের। তম্ময়ের প্রলোভনে পড়ে তার গাড়ি নিয়ে গ্রেফতারকৃতরা ওই ইয়াবা নিয়ে আসছিল। তম্ময় এলাকার একজন নিয়মিত মাদকসেবী।

তবে পুলিশের ভাষ্য, জব্দকৃত ওই মোটরসাইকেলটি তারা (পুলিশ) পরিত্যক্ত অবস্থায় পেয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন ভার প্রাপ্ত কর্ম কর্তা জনাব কে এম তারিকুল ইসলাম,তিনি আরো বলেন মাদক ইপটিজিং সন্ত্রাস এ ব্যাপারে কোন ছার দেয়া হবেনা।ইয়াবা বহনকারী জয়ন্ত উপজেলার দৈহারী গ্রামের জয়দেব বড়ালের ছেলে। জয়ন্ত পাশ্ববর্তী নাজিরপুর উপজেলার ঘোষকাঠি কলেজ থেকে এবছর কারিগরী বিভাগ থেকে দ্বিতীয় সেমিস্টারের বোর্ড ফাইনাল পরীক্ষা দিচ্ছিল। গ্রেফতারকৃত জয়ন্তের পিতা জয়দেব বড়াল একটি মিষ্টি দোকানের কর্মচারী হিসাবে কাজ করে। অপরজন গয়েশকাঠি গ্রামের কৃষ্ণকান্ত সমদ্দারের ছেলে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।