আজকের বার্তা | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৮ ইং

সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে ৭ বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০১৮, ২৩:১৯

সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে ৭ বাংলাদেশির মৃত্যু

অনলাইন সংরক্ষণ  ।।। সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু হয়েছে। তাদের মধ্যে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার দুই সহোদরসহ চারজন, নোয়াখালীর দুজন ও ফেনীর একজন। বুধবার বিকেলে সৌদিতে অবস্থানরত স্বজনদের মাধ্যমে ওই সাতজনের মৃত্যুর খবর পায় তাদের পরিবারের সদস্যরা।

নিহতদের মধ্যে কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের বাসিন্দা এমরানুল হক সোহেল (৩৪), তার ভাই ইমামুল হক মুন্না (২২) এবং গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের মো. সোহেল (৩০)। আরেকজনের নাম পাওয়া যায়নি।

নোয়াখালীর নিহত দুজনের নাম পাওয়া যায়নি। ফেনীর নিহত একজন হলেন সদর উপজেলার বিরিঞ্জি গ্রামের রাশেদ খান।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, সৌদি আরবের হাইল জেলার হোলাইফা শহর এলাকায় চাকরি করতেন এমরানুল হক, মুন্না ও সোহেল। প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার রাতের খাবার রান্না ও খাওয়া শেষে একই কক্ষে সাত বাংলাদেশি ঘুমিয়ে পড়েন। আজ ভোরে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে তাদের সবার মৃত্যু হয়। আজ দুপুরে মৃত্যুর খবর পেয়ে চৌদ্দগ্রামের নিহতদের মা-বাবা ও আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

আজ সরেজমিন সোহেল ও মুন্নার বাড়িতে গিয়ে দেখা যায়, তাদের মা সেলিনা বেগম বারবার মুর্ছা যাচ্ছেন। তিনি বলন, ‘আমি এখন কারে নিয়ে বাঁচব। দুই ছেলের স্বপ্ন ছিল-নতুন ঘরের কাজ শেষ হলে আমার দুই ধন বাড়ি আসবে।’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।