আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

সাকিব-তামিম এবার বিশ্ব একাদশে

প্রকাশিত : এপ্রিল ২৩, ২০১৮, ১৯:০৮

সাকিব-তামিম এবার বিশ্ব একাদশে

দেশের হয়ে এক সঙ্গে তারা বহু ম্যাচ খেলেছেন। এবার ‘বিশ্বের হয়ে’ খেলতে যাচ্ছেন বাংলাদেশের দুই ক্রিকেট সুপার স্টার সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

shakib and tamim will play for world xi

আগামী ৩১ মে লর্ডসে একটি প্রদর্শনীমূলক ম্যাচ অনুষ্ঠিত হবে। সেখানে একটি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে উইন্ডিজ ও বিশ্ব একাদশ। সেই ম্যাচের বিশ্ব একাদশ স্কোয়াডে সাকিব ও তামিমকে অন্তর্ভুক্ত করার কথা জানিয়েছে আইসিসি।

সাকিব আপাতত ব্যস্ত আছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে। আইপিএলের একাদশ আসরে তিনি খেলছেন ২০১৬ সালের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। আর তামিম ব্যস্ত পুনর্বাসন প্রক্রিয়া নিয়ে। পায়ের ইনজুরি থেকে সেরে উঠতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশের ওপেনার। ধারণা করা হচ্ছে, মে মাসের প্রথম দিকেই তিনি পুরো ফিট হয়ে যাবেন।

সোমবার এক ই-মেইলে আইসিসি জানিয়েছে যে, সাকিব ও তামিম উইন্ডিজের বিপক্ষে প্রদর্শনী ম্যাচটি খেলতে রাজি আছেন। সাকিব-তামিম ছাড়া এখন পর্যন্ত আরো পাঁচজন ক্রিকেটার বিশ্ব একাদশের হয়ে খেলার সম্মতি জানিয়েছেন।

তারা হলেন— ইয়ান মরগান, শহিদ আফ্রিদি, শোয়েব মালিক, রশিদ খান ও থিসারা পেরার। অর্থাৎ সব মিলিয়ে মোট সাতজন ক্রিকেটার বিশ্ব একাদশের স্কোয়াডে নিশ্চিত হয়েছেন। ম্যাচটির জন্য উইন্ডিজ এরই মধ্যে তাদের দল ঘোষণা করেছে।

ম্যাচটি আয়োজন করা হচ্ছে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হওয়া দুটি স্টেডিয়াম সংস্কারের জন্য আর্থিক তহবিল তৈরি করার উদ্দেশ্যে। আইসিসি জানিয়েছে, এই ম্যাচটি আয়োজন করে যে অর্থ উপার্জন হবে, তার সবই ব্যয় করা হবে স্টেডিয়াম দুটি সংস্কারের জন্য।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।