আজকের বার্তা | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৮ ইং

সাংবাদিক গিয়াসউদ্দিন সুমন’র মাতৃবিয়োগ

প্রকাশিত : এপ্রিল ৩০, ২০১৮, ০১:২১

সাংবাদিক গিয়াসউদ্দিন সুমন’র মাতৃবিয়োগ

স্টাফ রিপোর্টার ॥ মাছরাঙা টিভি’র স্টাফ রিপোর্টার ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসকাব’র সদস্য সাংবাদিক গিয়াসউদ্দিন সুমন’র মাতা কুলসুম বেগম গতকাল সকাল সাড়ে ১০টায় নগরীর সাগরদী দরগাহ বাড়ি ঈশা খাঁ সড়কের নিজ বাসভবন জননী মহলে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাজা গতকাল বাদ মাগরিব দরগাহ বাড়ি আল আকছা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাড. মজিবর রহমান সরোয়ার, জেলা বিএনপি’র (দক্ষিণ) সভাপতি এবায়েদুল হক চাঁন, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসকাব এর সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্সহ সর্বস্তরের জনগণ। জানাজা শেষে কুলসুম বেগমের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ইলেকট্রনিক জার্লালিস্ট অ্যাসোসিয়েশন’র নেতৃবৃন্দ। পরে মরহুমাকে মুসলিম গোরস্থানে দাফন করা হয়।  এদিকে কুলসুম বেগমের মৃত্যুর সংবাদ শুনে বিসিসি মেয়র আহসান হাবিব কামাল, আ’লীগ নেতা কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। তারা মরহুমার বাসভবনে উপস্থিত হয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং রুহের মাগফেরাত কামনা করেন।

প্রেসকাবের শোক প্রকাশ : শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসকাবের সদস্য ও মাছরাঙা টেলিভিশনের  বরিশাল ব্যুরো প্রধান গিয়াস উদ্দিন সুমনের মাতা কুলসুম বেগম এবং সাংবাদিক ও কলামিস্ট আলম রায়হানের পিতা মোঃ আফছার আলী হাওলাদার এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রেসকাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন ও কার্য নির্বাহী পরিষদসহ সকল সদস্যবৃন্দ। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুম ও মরহুমার রুহের মাগফেরত কামনা করেছেন।

মহানগর বিএনপি’র শোক প্রকাশ :

মাছরাঙা টেলিভিশনের বরিশাল ব্যুরো চিফ মো: গিয়াস উদ্দিন সুমন এর মাতা মিসেস কুলসুম বেগম’র মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি অ্যাড. মো: মজিবর রহমান সরোয়ার, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: জিয়াউদ্দিন সিকদার জিয়া প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।