আজকের বার্তা | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

বানারীপাড়ায় নবাগত ওসির সঙ্গে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা

প্রকাশিত : এপ্রিল ২৭, ২০১৮, ২০:৩৫

বানারীপাড়ায় নবাগত ওসির সঙ্গে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা

অনলাইন সংরক্ষণ//বানারীপাড়ায় থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) মো. খলিলুর রহমান’র সঙ্গে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যায় ওসির কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এসময় থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান বানারীপাড়াকে জঙ্গিবাদ,সন্ত্রাস,ইভটিজিং ও মাদকমুক্ত মডেল থানায় রূপান্তর করতে সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

সাংবাদিক নেতৃবৃন্দ শান্তির বানারীপাড়া প্রতিষ্ঠায় তাকে লেখনীর মাধ্যমে সর্বাত্মক সহায়তার আশ^াস দেন।সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি জাকির হোসেন,কে এম শফিকুল আলম জুয়েল,সুজন মোল্লা,সাইফুর রহমান রাসেল,ইলিয়াস শেখ ও রেজাউল ইসলাম বেল্লাল,সাধারণ সম্পাদক কাওসার হোসেন,যুগ্ম সম্পাদক মোঘল সুমন শাফকাত ও শফিক শাহিন,সাংগঠনিক সম্পাদক জাহিন খালাসী,সহ-সাংগঠনিক সম্পাদক মাইদুল ইসলাম শফিক,কোষাধ্যক্ষ প্রভাষক মামুন আহমেদ,নির্বাহী সদস্য সাইদুল ইসলাম,সুমন খান,জাকির বালী,সানিউল আলম সানি প্রমূখ। এছাড়াও থানার উপ-পরিদর্শক জুবাইর ও হেমায়েত উদ্দিন খান,সহকারী উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।