আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বাঁচানো গেল না দাফনের সময় নড়ে ওঠা সেই নবজাতককে

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০১৮, ১৫:১৪

বাঁচানো গেল না দাফনের সময় নড়ে ওঠা সেই নবজাতককে

অনলাইন সংরক্ষণ ।।। বাঁচানো গেল না আজিমপুর কবরস্থানে দাফনের সময় নড়ে ওঠা নবজাতক মীমকে। রাজধানীর আগারগাঁওয়ের শিশু হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত ২টার দিকে মারা গেছে মীম।

মঙ্গলবার সকালে হাসপাতালের পরিচালক অধ্যাপক মো. আবদুল আজিজ শিশুটির মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, নবজাতকটিকে বাঁচানো যায়নি। গতরাতে সে মারা গেছে। তার লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নবজাতকটির মায়ের নাম শারমিন আক্তার (২৪)। তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।তার স্বামী মিনহাজ উদ্দিন পোশাক কারখানায় কাজ করেন। এ দম্পতি ঢাকার ধামরাইয়ের বাসিন্দা।

উল্লেখ্য, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ঢামেক হাসপাতালে মীমের জন্ম দেন শারমিন আক্তার। এর পরই শিশুটিকে মৃত ঘোষণা করে ডেথ সার্টিফিকেট দেয় ঢামেক কর্তৃপক্ষ। স্বজনরা নবজাতকটিকে দাফন করতে আজিমপুর কবরস্থানে নিয়ে যান। সেখানে গোসল করানোর সময় শিশুটি হঠাৎ নড়ে ওঠে কান্না করে।পরে তাকে কবরস্থান থেকে প্রথমে আজিমপুর মেটারনিটিতে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা শিশু হাসপাতালে পাঠানো হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।