আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশাল র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু নিহত

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০১৮, ১৫:১০

বরিশাল র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু নিহত

অনলাইন সংরক্ষণ ।।। বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৪ এপ্রিল) সকাল ৬টার দিকে বাগেরহাটের শরণখোলা রেঞ্জের শ্যালা নদী সংলগ্ন আমবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব বলছে, নিহত যুবক বনদস্যু ‘ছত্তার বাহিনী’র একজন সদস্য। তবে তার পরিচয় জানা যায়নি।

র‌্যাব-৮-এর পটুয়াখালী ক্যাম্পের কমান্ডার মোহাম্মদ সুরাত আলম জানান, বনদস্যু ছত্তার বাহিনীর সদস্যরা সুন্দরবনের আমবাড়িয়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে আজ সকাল ৬টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়। র‌্যাব সদস্যরা আমবাড়িয়ার কাছাকাছি পৌঁছালে বনের ভিতর থেকে দস্যুরা হঠাৎ গুলি করে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়।

মোহাম্মদ সুরাত আলম আরও  জানান, প্রায় আধা ঘণ্টা ধরে দুপক্ষের মধ্যে গোলাগুলির একপর্যায়ে দস্যুরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক বনদস্যুর মরদেহ, বন্দুক, একটি এলজি, ১৭টি গুলি, ১২টি গুলির খোসা, একটি রামদা, একটি ছুরি, দুটি টর্সলাইট, একটি ১২ ভোল্টের ব্যাটারি, একটি সোলার প্লেট ও চালডালসহ দস্যুদের ব্যবহৃত বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, বন্দুকযুদ্ধ শেষে শ্যালা নদীতে মাছ ধরতে আসা জেলেরা নিহত যুবককে ‘ছত্তার বাহিনী’র সক্রিয় সদস্য বলে সনাক্ত করেন। তবে তারা ওই বনদস্যুর পরিচয় জানাতে পারেননি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, এ বিষয়ে র‌্যাব-৮-এর ডিএডি একে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে সরকারি কাজে বাধা ও অস্ত্র আইনে দুটি মামলা করেছেন।

নিহত যুবকের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।