আজকের বার্তা | logo

৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে স্বামী সন্তানকে অচেতন করে স্ত্রীর পলায়ন

প্রকাশিত : এপ্রিল ১৭, ২০১৮, ১০:৫২

বরিশালে স্বামী সন্তানকে অচেতন করে স্ত্রীর পলায়ন

অনলাইন সংরক্ষণ// নগরীতে স্বামী সন্তানকে অচেতন করে প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার অভিযাগে স্ত্রী ও তার পরিবারের বিরুদ্ধ মামলা দায়ের করা হয়েছে। গতকাল বরিশাল চীফ মেট্রোপলিটন আমলি আদালতে মামলাটি দায়ের করেন সাগরদী বাজার এলাকার বাসিন্দা প্রবাসি জহিরুল হক রিপন। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পুলিশ ইনভেষ্টিগেশন অফ ব্যুরা (পিবিআই)কে তদন্তের আদেশ দেন। মামলার আসামিরা হল, নলছিটি থানাধিন রায়পুরা গ্রামের বাসিন্দা বাদির স্ত্রী মিতু আক্তার, শালিকা তামান্না, শ্বাশুড়ি শাহিনুর বেগম ও শ্বশুড় মোসলেম সরদার। মামলার অভিযোগ সুত্রে জানা গেছে, ২০১৬ সাল ১ জুলাই কাবিন রেজিষ্ট্রির মাধ্যমে জহিরুল হক রিপনর সাথে বিবাহ হয় মিতু আক্তারের।

বিয়ার কয়কদিন পরই দুবাই চলে যায় রিপন। বিয়ের পূর্বে রিপন একটি বিয়ে করছিলা এবং তার একটি ছেলে সন্তান রয়েছে। তাই দুবাই যাওয়ার আগে রিপন তার ছেলেকে দেখভালএর জন্য নতুন স্ত্রী মিতু আক্তারের কাছে রেখে যায়। রিপন দুবাই যাওয়ার পর স্ত্রী মিতু পরকিয়া প্রেমে আসক্ত হয়। গত ৬ মার্চ ছেলেকে বাসায় ফেলে রেখে কাউক কিছু না বলে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়। খবর পেয়ে দুবাই থেকে দেশে আসে রিপন। এরপর বিভিন্ন স্থানে খোজাখুজির পর ১৪ মার্চ ঢাকায় প্রেমিকের কাছ থেকে উদ্ধার করা হয়। এসময় মিতু স্বামিকে জানায়, তার পরিবারে বুদ্ধিতে এমনটা করেছে।

ভবিষ্যতে আর করবেনা বলে হলফনামা দিলে মিতু আক্তারকে পুনরায় বাড়িতে ফিরিয়ে আনে রিপন। ওই দিনই দুপুরে লেবুর রসের মধ্যে চেতনানাশক তরল পদার্থ মিশিয়ে স্বামি ও ছেলেকে খাইয়ে দেয় মিতু। পিতা-পুত্র অচেতন হয়ে পরলে রাত সাড় ৭টায় রিপনের জ্ঞান ফিরলে স্ত্রী মিতুকে কোথাও খুজে পাওয়া যায়নি। এসময় ঘরে খোজ নিয়ে দেখতে পায়, স্ত্রী মিতু বাসায় থাকা নগদ ২ লাখ টাকা, ১লাখ ১৫ হাজার টাকা মুল্যের ল্যাপ্টপ, ৭৫ হাজার টাকা মুল্যের একটি মোবাইল ফোন,২লাখ ৫০ হাজার টাকা মুল্যের স্বর্নালংকার, ১লাখ ৫০ হাজার টাকা মুল্যের একটি মুভি ক্যামেরা ও আরো ১ লাখ টাকার বিভিন্ন মালামাল নিয়ে পুনরায় পালিয়ে যায়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।