আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে স্ত্রীর ছোড়া ইটের আঘাতে স্বামীর মৃত্যুর

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০১৮, ২০:০২

বরিশালে স্ত্রীর ছোড়া ইটের আঘাতে স্বামীর মৃত্যুর

বরিশাল নগরের কালুশাহ সড়কে স্ত্রীর ছোড়া ইটের আঘাতে স্বামীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ বুধবার (২৫ এপ্রিল) সকালে নিজ ঘরে পারিবারিক কলহের জ্বের ধরে এ ঘটনা ঘটে।নিহত আনোয়ার হোসেন খান (৫৫) সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের কালুশাহ সড়কের আফতাব উদ্দিন খানের ছেলে। নিহতের মেয়ে নগরের আলেকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী নাইমা খাতুন জানান, বুধবার সকালে তার ছোট ভাই আলেকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র নাইম বাবার (আনোয়ার হোসেন) কাছে নাস্তা খাওয়ার জন্য টাকা চায়। এরপর নাইমা খাতুনও খাতা কেনার জন্য বাবার কাছে টাকা চাই। টাকা নেই বলে জানিয়ে বাবা আমাদের বকা দেয় এবং নাইমকে বেধম মারধর করে। এ নিয়ে বাবা ও মা লিজা বেগমের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে নানা শাহজাহান খানকে ডাকা হলে তিনি কালিবাড়ি রোড থেকে আমাদের বাসায় আসেন।

নানা বাসায় আসলে বাবা ক্ষিপ্ত হয়ে তাকেও মারতে যান। এময় তাদের কাছে থাকা একটি ইট মা সরাতে গিয়ে ছুড়ে মারলে বাবার মাথায় লাগে এবং আহত হয়। তাৎক্ষনিক তাকে নিয়ে মা ও নানাসহ স্বজনরা হাসপাতালে যায়। নিহতের ভাই মোঃ নুর হোসেন খান জানান, আনোয়ারের পরিবারের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকেতো।

সে সবাইকে বকা-ঝকা করতো। সকালে ঝগড়া হয়। এরপর শুনতে পাই স্ত্রীর ছোড়া ইটের আঘাতে স্বামী আনোয়ার গুরুত্বর আহত হয়েছে। তাকে উদ্ধার করে বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। ঘটনাস্থল পরিদর্শন শেষে বেলা ১২ টায় কোতোয়ালি মডেল থানার এসআই শামীম জানান, নিহতের মরদেহ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের লাশ রাখা কক্ষে রাখা হয়েছে। আরো পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।