আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে বৈশাখী আয়োজন পালনের সময় বেঁধে দিল পুলিশ !

প্রকাশিত : এপ্রিল ১০, ২০১৮, ১৫:৩৪

বরিশালে বৈশাখী আয়োজন পালনের সময় বেঁধে দিল পুলিশ !

অনলাইন সংরক্ষন ।। বরিশালে পহেলা বৈশাখ থেকে তিনদিন পর্যন্ত আয়োজিত সকল অনুষ্ঠান মেট্রোপলিটন পুলিশের বেঁধে দেওয়া সময়ের মধ্যে শেষ করতে বলা হয়েছে। সন্ধ্যা ৬ টার পরে শহরের কোথাও কোন ধরণের আয়োজন রাখা যাবে না।

মঙ্গলবার (১০ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় বরিশাল নগরীর আমতলা মোড়স্থ পুলিশ কমিশনারের অস্থায়ী কার্যলয়ে বৈশাখ প্রস্তুতিমূলক আইনশৃঙ্খলা সভায় এ নির্দেশনা দিয়েছেন পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন।

সভাপতির বক্তাব্যে পুলিশ কমিশনার বলেন, পহেলা বৈশাখসহ টানা তিন দিন বরিশাল নগরীতে ৫০১ জন পুলিশের পোশাকধারী, সিভিলে ৭ ধরেনের টিম দায়িত্ব পালন করবেন। ওই সময়কালে পুলিশ ছাড়াও এনএসআই, ডিজিএফআই, র‌্যাব ও সিটিএসবি এবং আয়োজকদের নিজস্ব নিরাপত্তা বাহিনী আইনশৃঙ্খলার দায়িত্বে থাকবে। আইনশৃংখলা বিঘœকারি অথবা কেউ যদি কোন অপ্রীতিকর ঘটনোর চেষ্টা করে তাকে কোন রকম ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেন তিনি।

এদিকে তিনদিন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এবং সিভিল সার্জনের উদ্যোগে বিশেষ মেডিকেল টিম ও ফায়ার সার্ভিস বিভাগের একাধিক টিম জনসেবায় প্রস্তুত থাকবে বলে জান নো হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এই শীর্ষ কর্মকর্তা বলেন, জঙ্গি ও উগ্রপন্থীরা এখনো থেমে নেই। তাই আমাদের ওদের বিরুদ্ধে সর্তক থাকবে হবে। এ কারণে সন্ধ্যা ৬ টার মধ্যে সকল অনুষ্ঠান শেষ করার কথা বলা হয়েছে। সাথে বৈশাখী অনুষ্ঠানের আয়োজকদের নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা করাসহ মঙ্গল শোভাযাত্রায় কোন মুখোশ ব্যবহার করা যাবে না, শোভাযাত্রায় দিয়াশলাই কিংবা লাইটার ব্যবহার কিংবা আতশবাজি নিষিদ্ধ।

একই সাথে মোটরসাইকেলগুলোতে চালক ছাড়া আর কোন আরোহী থাকতে পারবে না। পাশাপাশি প্রতিটি বৈশাখী মেলায় সিসিটিভি ক্যামেরা বসাতে হবে।

এতে উপস্থিত ছিলেন- ডিজিএফআই’র লে. কর্নেল জিএম শরিফুল ইসলাম, বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল টেলিভিশন মিডিয়া এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন ও বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস বিভিন্ন পত্রিকার সংবাদকর্মীরা।’’

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।