আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

পৃথিবী রক্ষার মিশনে এক ছবিতে সব সুপারহিরো!

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০১৮, ২২:৫৮

পৃথিবী রক্ষার মিশনে এক ছবিতে সব সুপারহিরো!

অনলাইন সংরক্ষণ ।।।। পৃথিবীর চরম সংকটাপন্ন অবস্থায় সর্বগ্রাসী ভিলেন থানোসের সামনে অসহায় টিম অ্যাভেঞ্জারস। ঘনিয়ে আসছে মহাপ্রলয়। এ প্রলয় থেকে পৃথিবীকে রক্ষা করতে এগিয়ে আসে মারভেল কমিকসের সব সুপারহিরো! এত সুপারহিরো একসঙ্গে এর আগে কোনো ছবিতে দেখা যায়নি। আয়রনম্যান থেকে শুরু করে ক্যাপ্টেন আমেরিকা, হাল্ক, থর, ডক্টর স্ট্রেঞ্জ, স্পাইডারম্যান, ব্ল্যাক উইডো, উইন্টার সোলজার, ব্ল্যাক প্যান্থার, গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি বাহিনী—কে নেই এখানে! ছবির নাম ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’। সাড়া জাগানো ‘অ্যাভেঞ্জারস’ সিরিজের নতুন ছবি। ২৭ এপ্রিল আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ছবিটি। একই দিনে ছবিটি মুক্তি পাবে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে।

এর আগে মুক্তি পাওয়া ‘অ্যাভেঞ্জারস’ সিরিজের ছবিগুলোর ব্যাপক সাফল্য এ ছবির ব্যাপারে প্রত্যাশা কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। সিরিজের নতুন ছবির জন্য দর্শকেরা কতটা মুখিয়ে আছেন, তা আঁচ করা যায় ছবির ট্রেলার প্রকাশের পর। অনলাইনে এর ট্রেলার দেখতে রীতিমতো হুমড়ি খেয়ে পড়েছে বিশ্বের ভক্তরা। তৈরি হয়েছে ইতিহাস। কম সময়ে সবচেয়ে বেশি দেখা ট্রেলারের রেকর্ড এখন ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ ছবির দখলে। প্রকাশের প্রথম ২৪ ঘণ্টায় তা দেখা হয়েছে ২৩ কোটি বার! যা ছাড়িয়ে গেছে পুরোনো সব রেকর্ড।

এই ইতিহাস সৃষ্টি হওয়ায় টুইটারে বিশ্বজুড়ে ভক্তদের ধন্যবাদ জানানো হয়েছে মারভেল এন্টারটেইনমেন্ট আর দ্য অ্যাভেঞ্জারস পেজে। এতে বলা হয়, মারভেল স্টুডিও গড়ে তোলার জন্য পৃথিবী নামক এই গ্রহের সেরা ভক্তদের ধন্যবাদ। ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ সর্বকালের সবচেয়ে বেশি দেখা ট্রেলার।

শুধু তা-ই নয়, ইতিমধ্যে আরেকটি ইতিহাস তৈরি করেছে এই ছবি। অগ্রিম টিকিট বিক্রির পুরোনো সব রেকর্ড ভেঙে দিয়েছে মাত্র ছয় ঘণ্টায়। যুক্তরাষ্ট্রের অন্যতম অনলাইনে টিকিট বিক্রির ওয়েবসাইট ফ্যানড্যানগো জানিয়েছে, তারা অনলাইনে ছবির অগ্রিম টিকিট ছাড়ার পর থেকে বেশ চাপে আছে। এতটা চাপ অন্য কোনো ছবির ক্ষেত্রে দেখা যায়নি। ছবির প্রথম ট্রেলার ইউটিউবে উন্মুক্ত হয়েছে গত ২৯ নভেম্বর।

ছবির অভিনেতা হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা রবার্ট ডাউনি জুনিয়র (আয়রন ম্যান), টম হল্যান্ড (স্পাইডার-ম্যান), ক্রিস প্র্যাটসহ কলাকুশলীরা নিজেদের সামাজিক যোগাযোগের মাধ্যমে ইউটিউব লিংকটি শেয়ার করেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন স্কারলেট জোহানসন (ব্ল্যাক উইডো), মার্ক রাফালো (হাল্ক), ক্রিস ইভান্স (ক্যাপ্টেন আমেরিকা), জেরেমি রেনার (হাউকি), এলিজাবেথ ওলসেন, অ্যান্থনি ম্যাকি, পল রুড (অ্যান্ট-ম্যান), জোয়ি স্যালডানা, ডেভ বাতিস্তা, পম ক্লেমেনটিয়েফম, বেনেডিক্ট কাম্বারব্যাচ (ডক্টর স্ট্রেঞ্জ), শ্যাডউইক বোজম্যান (ব্ল্যাক প্যান্থার), টম হিডেলস্টোন (লকি), সেবাস্তিয়ান স্ট্যান, পিটার পিঙ্কলেজ, জশ ব্রোলিনসহ অনেকে।

‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ ছবিটি পরিচালনা করেছেন দুই ভাই জো রুশো ও অ্যান্থনি রুশো। তারা এর আগে ‘ক্যাপ্টেন আমেরিকা’ সিরিজের দুটি ছবি পরিচালনা করেন। দুই ভাই এক যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ২০০৮ সালে ‘আয়রন ম্যান’ ছবির মাধ্যমে যে গল্প শুরু হয়েছিল, ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ ছবির মধ্য দিয়ে এর সমাপ্তি হবে। আর এ জনই ছবিটি ঘিরে দর্শকদের কৌতূহলের মাত্রা একটু বেশি।

বিশ্লেষকদের ধারণা, বক্স অফিস মাত করার পাশাপাশি এ বছরের অন্যতম সফল ছবির তালিকায় ঠাঁই পেতে যাচ্ছে ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ ছবি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।