আজকের বার্তা | logo

৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

ঝালকাঠিতে পুলিশের ওপর হামলা, আহত ৪

প্রকাশিত : এপ্রিল ২৮, ২০১৮, ২১:৪৯

ঝালকাঠিতে পুলিশের ওপর হামলা, আহত ৪

অনলাইন সংরক্ষণ///একটি অভিযোগের তদন্ত করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ঝালকাঠির নলছিটি থানার পুলিশ। হামলায় দুই পুলিশসহ চারজন আহত হন। এসময় ঘটনাস্থল থেকে রামদা ও টেটাসহ দেশিয় অস্ত্র জব্দ করা হয়। শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার জোয়ার আওড়াবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জোয়ার আওড়াবুনিয়া গ্রামের আল আমিনের একটি ঘেরে সকালে সেচ পাম্প মেশিন লাগিয়ে মাছ ধরছিল মোতালেব কেরানী, মনির, সাইফুল ও রনিসহ স্থানীয় প্রতিপক্ষরা। এ ঘটনায় আল আমিন নলছিটি থানায় একটি অভিযোগ দেয়। অভিযোগ পেয়ে থানার ওসি মো. শাখাওয়াত হোসেনের নির্দেশে সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আশ্রাফ ও কনস্টেবল আবদুল হাই ঘটনাস্থলে যান। পুলিশ দুই পক্ষকে ডেকে জিজ্ঞাসাবাদ করার সময় মোতালেব কেরানীর নেতৃত্বে ১৫-২০ জন যুবক অভিযোগকারী আল আমিনের ওপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

পরে পুলিশের উপস্থিতিতে হামলাকারীরা আল আমিন, তার সঙ্গে থাকা দেলোয়ারকে পিটিয়ে আহত করে। এতে বাধা দিলে সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আশ্রাফ ও কনস্টেবল আবদুল হাইকেও মারধর করেন তারা। খবর পেয়ে নলছিটি থানা থেকে পুলিশের একটি দল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে রামদা ও টেটাসহ বেশকিছু দেশিয় অস্ত্র জব্দ করেছে পুলিশ।

সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আশ্রাফ বলেন, উভয় পক্ষকে ডেকে কথা বলা শুরু করলেই হামলার ঘটনা ঘটে। আমাদের ওপরও হামলা হয়েছে।

নলছিটি থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, এটা দুই পক্ষের পারিবারিক সমস্যা। আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি। দুই পক্ষের হাতাহাতি হয়েছে, পুলিশ এটা থামিয়ে দিয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।