আজকের বার্তা | logo

৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে আগস্ট, ২০১৮ ইং

গৃহপরিচারিকার যৌনাঙ্গে মরিচের গুড়া দিয়ে নির্যাতন!

প্রকাশিত : এপ্রিল ২৯, ২০১৮, ১১:১২

গৃহপরিচারিকার যৌনাঙ্গে মরিচের গুড়া দিয়ে নির্যাতন!

অনলাইন সংরক্ষণ///ভোলা বোরহানউদ্দিন উপজেলার পৌর বালু ব্যবসায়ী ও হাওলাদার সেনেটারীর মালিক মো: রফিক হাজীর (বালু রফিক) স্ত্রী কতৃক গৃহপরিচারিকাকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সকালে নির্যাতিত ওই গৃহপরিচারিকা বাচার তাগিদে ঘরের ছাদ থেকে গাছ বেয়ে পালিয়ে র‌্যাব হেলালের বাসায় আশ্রয় নিলে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

গৃহপরিচারিকা সাফিয়া সাথী (১৫) জানান, শুক্রবার তার স্ত্রী ভাতে পোড়া দাগ লেগেছে অভিযোগ তুলে খুন্তি দিয়ে তার সারা শরীর মেরে মাথা ফাটিয়ে রক্তাক্ত করে এবং যৌনাঙ্গে মরিচের গুড়া লাগিয়ে দেয়। সাফিয়া মৃত্যু যন্ত্রনায় আর্তচিৎকার করতে থাকে। কিন্তু রফিক হাজীর ভয়ে কেউ তাকে উদ্ধারে এগিয়ে আসেনি। সাফিকাকে নির্যাতনের পর কোনরুপ চিকিৎসা না করিয়ে ঘরে আটকিয়ে রাখলে সে বাচার তাগিদে গাছ বেয়ে পালিয়ে এসে ডাইবেশন রোডে হেলাল’র বাসায় আশ্রয় নেয়।

সাফিয়া আরও অভিযোগ করেন, আমি দীর্ঘ ১১ মাস পূর্বে অভাবের তারনায় মায়ের মৃত্যুতে বাবা দ্বিতীয় বিবাহ করে বোরহানউদ্দিনের রফিক হাজীর বাসায় কাজের জন্য নিয়ে আসে। আসার পর হতে আমাকে বিভিন্ন কারনে অকারনে মেরে আহত করে। হুমকি দেয় যে, যদি আমি কাউকে বলি তাহলে আমাকে তার স্ত্রী পূর্বে আমাকে উলঙ্গ করে যে ছবি তোলা হয়েছে তা ইন্টানেটে ছড়িয়ে দিবে। আমি ভয়ে কাউকে বলতে সাহস করিনি।

সাফিয়ার চিকিৎসক ডা: তায়েবুর রহমান জানান, তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের দাগ এবং গোপনাঙ্গে অনেক গুলি আঘাতের চিহ্ন রয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিচ্ছি পরবর্তীতে যদি উন্নত চিকিৎসার প্রয়োজন হয় তাহলে ভোলায় প্রেরনের ব্যবস্থা করব।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসীম কুমার সিকদার জানান, আমি ঘটনা শুনে নিজেই হাসপাতালে উপস্থিত হয়ে ভিকটিমের বক্তব্য শুনে মর্মাহত হয়েছি। ঘটনাটা খুবই আমানবিক। আইনি ব্যবস্থার পাশাপাশি আসামি গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।