আজকের বার্তা | logo

৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

গার্মেন্টস শ্রমিকদের হোস্টেল নির্মাণ প্রকল্পের অনিয়মে সংসদীয় কমিটির ক্ষোভ

প্রকাশিত : এপ্রিল ০১, ২০১৮, ২২:১১

গার্মেন্টস শ্রমিকদের হোস্টেল নির্মাণ প্রকল্পের অনিয়মে সংসদীয় কমিটির ক্ষোভ

ঢাকার আশুলিয়ায় কর্মরত মহিলা গার্মেন্টস শ্রমিকদের আবাসনের জন্য হোস্টেল নির্মাণ প্রকল্পের অনিয়ম নিয়ে অসন্তোষ প্রকাশ করেছে সংসদীয় কমিটি। একইসঙ্গে হোস্টেলটি ব্যবহার উপযোগী করতে দ্রুত উদ্যোগ গ্রহণের সুপারিশ করা হয়। এছাড়া পর্যটন শিল্পের উন্নয়নের জন্য পাবলিক প্রাইভেট পার্টনারশীপ (পিপিপি)-এর মাধ্যমে অভিজ্ঞতা সম্পন্ন প্রাইভেট কোম্পানীকে অন্তর্ভূক্তির সুপারিশ করেছে। সংসদ ভবনে আজ অনুষ্ঠিত অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির ২০তম বৈঠকে এসব সুপারিশ করা হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি নূর-ই-আলম চৌধুরী। কমিটির সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন, এ বি তাজুল ইসলাম, শেখ ফজলে নূর তাপস, ইউসুফ আবদুল্লাহ হারুন এবং শাহানারা বেগম বৈঠকে অংশগ্রহণ করেন।

সংসদ সচিবালয় জানায়, বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্পে অগ্রগতি নিয়ে আলোচনা হয়। কমিটি উপজেলা পর্যায়ে বাস্তবায়নাধীন প্রকল্পে স্থানীয় মহিলা এমপিসহ স্থানীয় পরিষদের নির্বাচিত মহিলা সদস্যদের অন্তর্ভূক্তির উদ্যোগ গ্রহণের সুপারিশ করে। বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।