আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

শুরুতেই লিটন-সৌম্যকে হারাল বাংলাদেশ

প্রকাশিত : মার্চ ১৪, ২০১৮, ২৩:০৯

শুরুতেই লিটন-সৌম্যকে হারাল বাংলাদেশ

অনলাইন ডেস্ক: ভারতের দেওয়া ১৭৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুতেই লিটন দাস ও সৌম্য সরকারকে হারিয়েছে বাংলাদেশ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩.৫ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৩৫ রান করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে আছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

ইনিংসের দ্বিতীয় ওভারে ওপেনার লিটন দাশকে স্ট্যাম্পিং করে ফেরান ভারতীয় স্পিনার ওয়াশিংটন সুন্দর। ৭ বলে ৭ রান করেন ডানহাতি লিটন। ৩ বলে ১ রান করা সৌম্য সরকারকেও তিনিই বোল্ড করেন।

এর আগে নিদাহাস ট্রফির পঞ্চম ম্যাচে বাংলাদেশকে ১৭৭ রানের টার্গেট দিয়েছে ভারত। দিনের শুরুতে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। নির্ধারিত ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৭৬ রান করে ভারত। ভারতের হয়ে সর্বোচ্চ ৮৯ রান করে ইনিংসের শেষ বলে রান আউট হন রোহিত শর্মা। ৬১ বলে ৫টি চার ও সমান ছক্কায় নিজের ইনিংস সাজান রোহিত।

দলীয় ১০ম ওভারের পঞ্চম বলে ওপেনার শিখর ধাওয়ানকে ব্যক্তিগত ৩৫ রানে সরাসরি বোল্ড করেন রুবেল হোসেন। ২৭ বলে ৫টি চার ও একটি ছক্কায় হাঁকান ধাওয়ান। আর ইনিংসের শেষ ওভারে সুরেশ রায়নাকেও রুবেলই শিকারে পরিণত  করেন। ৩০ বলে ৪৭ করা রায়না সৌম্য সরকারকে ক্যাচ দেন। ৫টি চার ও ২টি ছক্কা হাঁকান তিনি।

বাংলাদেশি বোলারদের মধ্যে ৪ ওভারে ২৭ রানের বিনিময়ে ২টি উইকেট নেন রুবেল হোসেন। তিনি রোহিতকে রান আউটও করেন।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় খেলাটি শুরু হয়। টুর্নামেন্টে এ নিয়ে দ্বিতীয়বার মুখোমুখি দু’দল।

এর আগে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে হেরে যায়। তবে টুর্নামেন্টের আরেক দল স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে জিতে ঠিকই আসরে টিকে রয়েছে টাইগাররা। আর ভারত তিন ম্যাচ খেলে দুটিতে জয় ও এক ম্যাচ হেরেছে।

এ ম্যাচে বাংলাদেশ দলে একটি পরিবর্তন হয়েছে পেসার তাসকিন আহমেদের জায়গায় এসেছেন আরেক পেসার আবু হায়দার রনি। আর ভারতীয় দলে জয়দেব উনাদকাটের জায়গায় খেলছেন মোহাম্মদ সিরাজ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাশ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেদেহি হাসান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।