আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

রুবেলের পক্ষে সাফাই গেয়ে যা বললেন সাকিব

প্রকাশিত : মার্চ ১৯, ২০১৮, ১৬:৩২

রুবেলের পক্ষে সাফাই গেয়ে যা বললেন সাকিব

নিদাহাস ট্রফির বাংলাদেশ-ভারতের মধ্যকার ফাইনাল ম্যাচ শেষ হলেও থেকে গেছে কিছু প্রশ্ন। এসব প্রশ্ন হয়তো ম্যচে জিতলে কেউ করতো না তবে পরাজয়ের কারণেই হয়তো এই প্রশ্ন গুলোই আমাদের মনে ঘুরপাক খাচ্ছে। রুবেল হোসেন কেন আরও একটু ভালো বোলিং করলেন না, সৌম্য সরকার শেষের বলটা কেনো ওভাবে অফসাইডে করলেন?

তবে দলের অধিনায়ক সাকিব আল হাসানের মনে নেই কোনো প্রশ্ন। সাকিব এক কথায় জানিয়ে দিয়েছেন, রুবেল বা সৌম্যর প্রতি তার আস্থা অবিচল।

বাংলাদেশের দিকে জয়টা যখন এগিয়ে আসছে একটু একটু করে তখনই ১৯তম ওভারে রুবেলের ২২ রান, সব স্বপ্নের শেষ করে দেয়। দুর্দান্ত এক স্পেলে ২০১৫ সালের বিশ্বকাপে ইংল্যান্ডকে হারানো বা নিউজিল্যান্ডকে দেশের মাটিতে হোয়াইটওয়াশে তার অবদান যেন এক নিমিষেই ঢাকা পড়ে যায়। যদিও সাকিব ভোলেননি রুবেলের সেসব অবদান। আর তাই তো ম্যাচ শেষে পক্ষ নিয়েছেন ডানহাতি ফাস্ট বোলারের।

রবিবারের ম্যাচ শেষে সাকিব বলেন, ‘সত্যি বলতে সে (রুবেল) খুব বেশি খারাপ করেনি। যেখানে বল করার পরিকল্পনা ছিল, তার থেকে একটু সরে গেছে। এটা হতেই পারে। আমি জানি না, ইতিহাসে কতজন ব্যাটসম্যান আছেন যারা এসেই প্রথম বলে ছক্কা পরের বলে চার এরপর আবার ছক্কা হাঁকান! কিন্তু কার্তিক (দীনেশ) সেটাই করেছে। স্বাভাবিকভাবেই রুবেল প্রথম দুই বলে ১০ রান নেওয়ার পর নার্ভাস হয়ে পড়েছিল। কিন্তু এখনও আমি ভাবি, আমি ভবিষ্যতেও এমন পরিস্থিতিতে রুবেলের হাতে বল তুলে দেব।’

তিন ওভারে যখন ৩৫ রান প্রয়োজন মুস্তাফিজুর রহমানের অসাধারণ একটি ওভারে অনেকটাই ম্যাচ ঘুরে যায় বাংলাদেশের দিকে। মুস্তাফিজের ওভারে লেগবাই থেকে মাত্র একটি রান হয়, আর একটি উইকেটও হারায় ভারত। কিন্তু পরের ওভারেই রুবেলকে তুলোধুনো করেন কার্তিক। আগের তিন ওভারে দুর্দান্ত বোলিং করে মাত্র ১৩ রান দেওয়া রুবেলের এক ওভারেই আসে ২২ রান। ম্যাচ চলে যায় ভারতের দিকে। শেষ ওভারে পার্টটাইমার সৌম্যর ওপর চাপ আরও বেড়ে যায়। সে চাপ শেষ পর্যন্ত আর সামলাতে পারেননি সৌম্য।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।