আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

মঠবাড়িয়ায় স্কুলশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : মার্চ ০৭, ২০১৮, ১২:০৭

মঠবাড়িয়ায় স্কুলশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় গোলাম কবির (৫৮) নামের এক প্রাথমিক বিদ্যালয় শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে শহরের সবুজনগর মহল্লায় নিজ বাসা থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্কুলশিক্ষক গোলাম কবির সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

গোলাম কবির উপজেলার ১১১ নম্বর পূর্ব ঘটিচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত ছিলেন। তিনি পার্শ্ববর্তী বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। মঠবাড়িয়া পৌরশহরের সবুজ নগর মহল্লায় বসবাস করতেন তিনি।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, শিক্ষক গোলাম কবিরের স্ত্রী ৫৮ নম্বর ঘটিচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরজাহান মুন্নী স্কুল ছুটি শেষে বাবার বাড়ি গিয়ে রাতে নিজের বাসায় ফেরেন।  বাসায় ফিরে তিনি শিক্ষক স্বামীকে সিলিং ফ্যানের সঙ্গে  ঝুলন্ত অবস্থায় দেখেন। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ রাতে বসতঘর থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় পুলিশ বসতঘরের বিছানা থেকে দুটি চিরকুট উদ্ধার করে।

আত্মহত্যার কারণ পুলিশ এখনো উদঘাটন করতে পারেনি। তবে পরিবারের দাবি গত দুই বৎসর পূর্বে সড়ক দুর্ঘটনার পর মানসিক অসুস্থ হয়ে পড়েন গোলাম কবির। এ ছাড়া স্কুল ম্যানেজিং কমিটির সঙ্গে দ্বন্দ্ব থাকায় তিনি  গত কয়েকদিন ধরে বিপর্যস্ত ছিলেন।

মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন আজকের বার্তা’কে জানান, লাশ উদ্ধার করে আজ বুধবার ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।