আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

ভোলা ও কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-৪

প্রকাশিত : মার্চ ১৪, ২০১৮, ১২:৫৪

ভোলা ও কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-৪

বার্তা ডেস্ক ॥ ভোলায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। অপরদিকে কলাপাড়া-কুয়াকাটা সড়কে উল্টে পড়া যাত্রীবাহী বাসের চাপায় বউ-শাশুড়ি নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর- ভোলা প্রতিনিধি : ভোলায় গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এরা হলেন- দৌলতখান উপজেলার মধ্য জয়নগর গ্রামের সেলিমের ছেলে সোহাগ (১৯) ও ভোলা সদর উপজেলার দণি দিঘলদী ইউনিয়নের আলমগীরের ছেলে রাজ্জাক (২০)। ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাংলাবাজারে কারিগরি কলেজ সংলগ্ন এলাকায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, মঙ্গলবার সকালে চরফ্যাশন থেকে একটি ট্রাক ভোলা সদরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহতদের মধ্যে সোহাগকে ভোলা সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। খবরের সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ওসি ছগির মিয়া জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, ঘটনাস্থল দৌলতখান হওয়ায় এ ঘটনায় দৌলতখান থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

কলাপাড়া প্রতিনিধি : কলাপাড়া-কুয়াকাটা সড়কের মোহাম্মদপুর নামক স্থানে সাকুরা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-৪৮০৬) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চাপা পড়ে পথচারী বিউটি বেগম (৪৫) এবং নুরুন্নাহার বেগম (২৫) মারা গেছেন। এরা সম্পর্কে বউ-শাশুড়ি। গুরুতর আহত হয়েছে নুরুন্নাহারের আড়াই বছরের শিশু ছেলে জিয়াদ। গতকাল মঙ্গলবার বিকেল তিনটার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহতদের বাড়ি নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে। নিহত বিউটি বেগমের স্বামী জাহাঙ্গীর শ্রমজীবী এবং নুরুন্নাহারের স্বামী শামীম গাড়ির চালক। সাকুরা পরিবহনের কাউন্টার ইনচার্জ পৌর কাউন্সিলর জানান, সোমবার রাত সাড়ে ১১টায় ঢাকার গাবতলী থেকে ছেড়ে কুয়াকাটার উদ্দেশে আসা বাসটি কলাপাড়া ক্রস করে আনুমানিক ৯ কিলেমিটার দূরে এ দুর্ঘটনার শিকার হয়। সামনে হঠাৎ করে সংযোগ সড়ক দিয়ে একটি ৬ চাকার দৈত্যাকৃতির অবৈধ যান ট্রলি মহাসড়কে উঠলে সাইড দিতে গিয়ে যানবাহনের জন্য অপেক্ষমান বউ-শাশুড়িকে চাপা দিয়ে বাসটি উল্টে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলেই দুই মহিলা মারা যান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রলি আটক করেছে। চালক-হেল্পার পলাতক। লাশের ময়নাতদন্তের উদ্যোগ নেয়া হয়েছে। একটি মামলার প্রস্তুতি চলছে। জানা গেছে, বাড়ি থেকে বের হয়ে নিহত বউ-শাশুড়ি এক আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।