আজকের বার্তা | logo

২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং

ভোলায় ছিনতাইকারীদের হামলায় কলেজছাত্র পঙ্গু

প্রকাশিত : মার্চ ০৫, ২০১৮, ০১:০৮

ভোলায় ছিনতাইকারীদের হামলায় কলেজছাত্র পঙ্গু

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা এলাকায় ছিনতাইকারীদের হামলায় তিনজন আহত হয়েছেন।  স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। তবে আহতদের মধ্যে মাকসুদের অবস্থা আশঙ্কাজনক। তার ডান পায়ের গোড়ালির উপর দিয়ে রডের জোরালো আঘাতে পা দ্বিখণ্ডত হয়ে যায়।

আহতরা হলেন ধনিয়া ইউনিয়নের শাহে আলমের ছেলে মাকসুদ (১৬), একই এলাকার  কবির হাওলাদারের ছেলে ইব্রাহীম (১৭) ও দুলাল বাঘার ছেলে নাঈম (২০)।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, গত ১ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় ধনিয়া থেকে পূর্ব ইলিশা ইউনিয়নের ৭ নম্বর  ওয়ার্ডে নাঈমের খালা বাড়িতে তিন বন্ধু দাওয়াত খেতে যান। ফেরার পথে ইয়াবাসেবী রাজিব, সোহেল, রাব্বি, আদিল, ইমন ও ছগিরসহ একদল তাদের ওপর ছিনতাইয়ের উদ্দেশ্যে হামলা চালায়। এরা সবাই ইলিশা ইউনিয়নের চিহ্নিত ইয়াবাসেবী।

এ সময় দেশীয় অস্ত্র, রড ও লাঠি দিয়ে পিটিয়ে  মাকসুদের কাছ থেকে ৭০ হাজার টাকা ও তিনজনের কাছ থেকে তিনটি মোবাইল সেট ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। তাদের সবাইকে শনাক্ত করতে পারায় তাদেরকে প্রাণনাশের হুমকি দেয় ছিনতাইকারীরা।

আহত নাঈম বলেন, ‘আমরা ছিনতাইকারীদের চিনতে পারায় তারা আমাদের মেরে ফেলতে চেয়েছিল। কিন্তু স্থানীয় লোকজন এসে আমাদেরকে উদ্ধার করায় আমরা প্রাণে বেঁচে যাই। তারা আমাদের আহত করে টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।’ তিনি আরো বলেন, ‘ছিনতাইকারী রাজিব ভোলা পৌর ৬ নম্বর ওয়ার্ডের  বাসিন্দা শাজাহানের ছেলে, সোহেল পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুঞ্জি এলাকার শাজাহান ঢ়াড়ির ছেলে ও একই এলাকার বারেক সিকদারের ছেলে রাব্বি। এ ছাড়া একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কামাল হোসেন দফাদারের ছেলে আদিল, ৫ নম্বর ওয়ার্ডের ছালেম রাজের ছেলে ঈমন এবং ৭ নম্বর ওয়ার্ডের ছগির ছাড়াও আরো অন্তত দুই-তিনজন।

এ বিষয়ে ভোলা মডেল থানার ওসি ছগির মিয়া জনান, এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। ৩ মার্চ রাতে এএসআই ছগিরের নেতৃত্বে পুলিশ একজন গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্ট চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।