আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

ব্যালট বাক্স ছিনতাইকালে পুলিশের গুলিতে নিহত ১

প্রকাশিত : মার্চ ২৯, ২০১৮, ১০:২৯

ব্যালট বাক্স ছিনতাইকালে পুলিশের গুলিতে নিহত ১

টাঙ্গাইলের পাঁচটি উপজেলার ৭টি ইউনিয়নে সাধারণ, তিনটি ইউনিয়নে উপ-নির্বাচন ও একটি পৌরসভায় ভোট গ্রহন চলছে। বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ৮টা থেকে টানা বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে কেন্দ্রগুলোতে। এদিকে ঘাটাইলের সাগরদিঘী ইউনিয়নের সোনামুড়ি গুপ্ত বৃন্দাবন সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইকালে পুলিশের গুলিতে স্থানীয় একজন নিহত হয়েছে। নিহতের নাম মালেক মিয়া (৩৫)। বৃহস্পতিবার ভোর চারটার দিকে এ ঘটনাটি ঘটেছে।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, আজ বৃহস্পতিবার পাঁচটি উপজেলার ৭টি ইউনিয়নে সাধারণ, তিনটি ইউনিয়নে উপ-নির্বাচন ও একটি পৌরসভায় ভোট গ্রহন চলছে। ঘাটাইল উপজেলায় ৬টি, কালিহাতীতে একটি ইউনিয়নে। এছাড়া টাঙ্গাইল সদরের মাহমুদনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন, দেলদুয়ার উপজেলা এলাসিন ইউনিয়নে ২নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনে উপ-নির্বাচন, গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডে উপ-নির্বাচন ছাড়াও কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, ভোর চারটার দিকে কয়েকজন সন্ত্রাসী ওই কেন্দ্রের ব্যালট পেপার ছিনতাই করার চেষ্টা করে। এ সময় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সালাউদ্দিনের নির্দেশে পুলিশ গুলি ছোড়ে। এতে একজন মারা গেছে শুনেছি। তবে কত রাউন্ড গুলি করা হয়েছে তার হিসাব তিনি দেননি। তদন্ত করে জানানো হবে বলে পুলিশ সুপার জানান।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম জানান, এ ঘটনার কারণে সাগরদিঘী ইউনিয়নের সোনামুড়ি গুপ্ত বৃন্দাবন সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

এ ব্যাপারে সাগরদিঘী ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের প্রার্থী হেকমত শিকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের ছোড়া গুলিতে মালেক মিয়া মারা যায়। সন্ত্রাসীরা ব্যালট পেপার ছিনতাই চেষ্টা চালাচ্ছিল। নিহত ব্যাক্তি সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী বুলবুলি বেগমের দেবর বলে জানান হেকমত শিকদার।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।