আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বিএনপি নেতারা বেসামাল: কাদের

প্রকাশিত : মার্চ ১১, ২০১৮, ১৫:২৪

বিএনপি নেতারা বেসামাল: কাদের

কুমিল্লা প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি নেতারা বেসামাল। তাদের পায়ের তলায় শক্তি নেই। নয় বছরের ব্যর্থ আন্দোলনের পর দুর্নীতি মামলায় বেগম জিয়ার গ্রেফতারেও বিএনপি নেতাদের আন্দোলনে জনগণের সাড়া নেই। দেশে গণতন্ত্র আছে এবং থাকবে। গণতন্ত্রের কাজ হচ্ছে তার নিয়ম অনুসারে সঠিক সময়ে নির্বাচন দেওয়া। সেই মোতাবেক আগামী নির্বাচনকে ঘিরে দ্রুত কাজ চলছে। বিএনপিকে গণতন্ত্র রক্ষা করতে হবে না।

রবিবার কুমিল্লার দাউদকান্দিতে কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ এবং বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের গোমতী সেতুর সুপারস্ট্রাকচার কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গত ৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষার আন্দোলনে বিএনপি জামায়াতকে নিয়ে আগুন-বোমা সন্ত্রাস চালিয়েছিল। ২০১৪ সালের মতো নীল-নকশা থাকলে বিরত হোন। পুরনো ভুলের পুনরাবৃত্তি করলে জনগণ প্রতিহত করবে, জনগণ অনেক সচেতন, সজাগ। খালেদা জিয়াকে ছাড়া বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে কি করবে না, সেটা তাদের সিদ্ধান্ত। নির্বাচনের নামে বিএনপি বিশৃঙ্খলা করলে জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ করা হবে। আগামী সংসদ নির্বাচনে তাদের আসা না আসা এ বিষয়ে সরকারের কোন দায় নেই। এটা তাদের গণতান্ত্রিক অধিকার।

সেতুর বিষয়ে বলেন, নির্ধারিত সময়ের ৬ মাস পূর্বেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৩টি সেতুর নির্মাণ কাজ সমাপ্ত হবে। এতে জনদুর্ভোগ কমবে, সময় সাশ্রয় হবে।

এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলার চেয়ারম্যান মোহম্মদ আলী সুমন, পৌরসভার মেয়র নাইম ইউসুফ সেইন ও নির্মাণ প্রকল্পের কর্মকর্তাবৃন্দ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।