আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে নতুন পরিচালক

প্রকাশিত : মার্চ ২৬, ২০১৮, ০৯:৪৬

বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে নতুন পরিচালক

নিজস্ব প্রতিবেদক: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন ডা. মো. বাকীর হোসেন।

রবিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় স্বাস্থ্য সেবা বিভাগের পার-২ অধিশাখার যুগ্ম সচিব একেএম ফজলুল হক স্বাক্ষরিত এক আদেশে ডা. বাকীরকে শেবাচিমের নতুন পরিচালক নিয়োগ দেওয়া হয়।

ডা. বাকীর বর্তমানে সিরাজগঞ্জ শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপন শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে কর্মরত। আগামী সপ্তাহে শেবাচিমের ৬৩তম পরিচালক হিসেবে যোগদানের কথা নিশ্চিত করেছেন ডা. বাকীর।

মুক্তিযোদ্ধার সন্তান ডা. মো. বাকীর হোসেন ইতিপূর্বে বরিশাল শেবাচিম হাসপাতাল, জেলা সিভিল সার্জন কার্যালয় ছাড়াও দক্ষিনাঞ্চলের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে বিভিন্ন পদে কর্মরত ছিলেন। তার ছাত্র ও সরকারী চাকুরী জীবনের বেশীরভাগ সময়ই কেটেছে বরিশালে। আগামী ২০২১ সালের ৭ মার্চ সরকারী চাকুরী থকে অবসরে যাবেন তিনি।

১৯৬২ সালের ৮ মার্চ পুরান ঢাকার সূত্রাপুর এলাকায় এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন বাকীর। তার বাবা আলতাফ হোসেন হাওলাদার ছিলেন একজন মুক্তিযোদ্ধা। তাদের গ্রামের বাড়ী বরিশালের মেহেন্দিগঞ্জের চর সন্তোষপুর গ্রামে। ১৯৭৭ সালে মুলাদীর দক্ষিণ কাজীরচর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং ১৯৭৯ সালে ঢাকার জগন্নাথ কলেজ থেকে এইচএসসি পাশ করেন। ১৯৮০ সালে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজে ১১তম ব্যাচে ভর্তি হন তিনি। ৮৫ সালে এমবিবিএস পাশ করার পর ১৯৮৮ সালে সরকারী চাকুরী জীবন শুরু হয় ডা. বাকীরের।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।