আজকের বার্তা | logo

৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০১৮ ইং

বরিশালে পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৪

প্রকাশিত : মার্চ ১৫, ২০১৮, ০০:৫৭

বরিশালে পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৪

বার্তা ডেস্ক ॥ পৃথক সড়ক দুর্ঘটনা ও পানিতে ডুবে নারীসহ ৩ জন নিহত হয়েছেন। অপরদিকে গৌরনদীতে পিকআপ ভ্যানের ধাক্কায় মায়ের কোলে থাকা ৭ মাসের শিশু নিহত হয়েছে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-স্টাফ রিপোর্টার : বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনা ও পানিতে ডুবে নারীসহ ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মাদারীপুরের চরপুটিয়া গ্রামের লাকী বেগম (৫০), ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের আনোয়ার হোসেন (৬৫) ও বানারীপাড়া উপজেলা সদরের বাসিন্দা ইমন (২০)। উজিরপুর থানার উপ পরিদর্শক শেখ ফরিদ জানান, গত মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের আটিপাড়া নামকস্থানে রাস্তা পারাপারের সময় একটি পিকআপের চাপায় লাকী বেগম (৫০) নামক এক নারী নিহত হন। তিনি মাদারীপুরের চরপুটিয়া গ্রামের মৃত বাবুল আকনের স্ত্রী। বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, মঙ্গলবার দুপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আনোয়ার হোসেন (৬৫) নামক বৃদ্ধ শেবাচিম হাসপাতালে ভর্তি হন। রাত ১০টার দিকে তার মৃত্যু ঘটে। আনোয়ার হোসেন ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের হোসেন রাঢ়ীর ছেলে। এছাড়া মঙ্গলবার বিকালে বানারীপাড়া সদর ইউনিয়নের জম্বদ্বীপ গ্রামে খালে গোসল করতে গিয়ে ইমন (২০) নামক এক যুবকের সলিল সমাধি হয়েছে। তিনি জম্বদ্বীপ গ্রামের ব্যবসায়ী মজনু বেপারীর ছেলে।

গৌরনদী প্রতিনিধি : গতকাল বুধবার বিকেলে বরিশাল-ঢাকা মহাসড়কে গৌরনদী উপজেলার বার্থী কালী মন্দির সংলগ্ন উত্তর পাশে একটি অজ্ঞাতনামা পিকআপ ভ্যানের ধাক্কায় রিকসা ভ্যান আরোহী মায়ের কোলে থাকা সাত মাস বয়সী শিশু রোজামনি নিহত ও শিশুটির মা’ রিমা বেগম (৩০)সহ অন্তত ৪ জন আহত হয়েছেন। গুরুতর আহত রিমা বেগমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শী পুলিশ ও আহত সূত্রে জানা গেছে, উপজেলার কটকস্থল গ্রামের খাইরুল মোল্লার স্ত্রী রিমা বেগম তার ৭ মাস বয়সী শিশু কন্যা রোজা মনিকে নিয়ে গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে পরিবারের ৪ স্বজনের সাথে উপজেলার ইল্লা বাসস্ট্যান্ড থেকে একটি রিক্সা ভ্যানযোগে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি অজ্ঞাতনামা পিকআপ ভ্যান রিক্সা ভ্যানটিকে সজোরে ধাক্কা দিলে রিক্সা ভ্যানসহ আরোহীরা ছিটকে মহাসড়কের বাইরে পড়ে যান। এতে মায়ের কোল থেকে ছিটকে পড়ে ৭ মাসের শিশুকন্যা  রোজামনি ঘটনাস্থলেই নিহত ও শিশুটির মা রিমা বেগম (৩০) তাদের স্বজন লামিয়া বেগম (১৮), নাদিয়া আক্তার (১০) ও রিক্সা ভ্যানটির চালক কালু সরদার (২৩) আহত হন। স্থানীয়রা এগিয়ে এসে হতাহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রিমা বেগমের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে অ্যাম্বুলেন্সযোগে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাহাদাৎ হোসেন জানান, রিক্সা ভ্যানটিকে ধাক্কা দিয়ে অজ্ঞাতনামা পিকআপ ভ্যানটি দ্রুত মহাসড়কের উত্তর দিকে পালিয়ে যায়। ফলে সেটিকে শনাক্ত করা সম্ভব হয়নি। তবে পিকআপ ভ্যানটির খোঁজ চলছে। পাশাপাশি এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।