আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে পুলিশে চাকরি দেওয়ার নামে ঘুষ গ্রহন নগদ টাকাসহ আটক ৩

প্রকাশিত : মার্চ ০৯, ২০১৮, ১৯:৩৮

বরিশালে পুলিশে চাকরি দেওয়ার নামে ঘুষ গ্রহন নগদ টাকাসহ আটক ৩

কনস্টেবল পদে চাকুরি দেওয়ার কথা বলে টাকা নেওয়ার অভিযোগে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালের ২ ওয়ার্ডবয়সহ ৩ জনকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের পুলিশ হাসপাতাল থেকে তাদের আটক করা হয়েছে। এ সময়ে তাদের কাছ থেকে নগদ ৪ লাখ টাকা এবং ৫ লাখ ও ২ লাখ টাকার দুটি চেকসহ হাতেনাতে আটক করা হয়েছে।

এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আটকৃতরা হলেন, বিভাগীয় পুলিশ হাসপাতালের ওয়ার্ডবয় মো. আবু হানিফ বেপারী (৫০), সায়েদুর রহমান খান (৪৫)ও মাধ্যস্থাকারী সেকান্দার হালাদার (৪৪)। মধ্যস্ততাকারী গৌরনদীর বাসুদেবপাড়ার বাসিন্দা সেকান্দার হাওলাদার ওয়ার্ডবয় মো. আবু হানিফ বেপারীর সম্পর্কে ফুপাতো ভাই।

পুলিশ সুত্র জানায়, গত ৪ মার্চ থেকে বরিশাল জেলায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ কার্যক্রম শুরু হয়। এতে নিয়োগ পাইয়ের দেওয়ার নামে গৌরনদী থানাধীন নলচিড়া খানাবাড়ি এলাকার রেজাউল সরদার ও শাহারিয়িার জয় নামের দুইজনের কাছ থেকে চাকুরি দেওয়ার কথা বলে সেকান্দার হালাদার (৪৪) মধ্যস্থায় বিভাগীয় পুলিশ হাসপাতালের ওয়ার্ডবয় মো. আবু হানিফ বেপারী (৫০), সায়েদুর রহমান খান (৪৫) নগদ ৪ লাখ টাকা নেয়। পাশাপাশি তারা প্রার্থীদের টাকার নিশ্চয়তা হিসেবে জনতা ব্যাংকের আবু হানিফ বেপারীর একটি একাউন্ট থেকে ৫ লাখ ও ২ লাখ টাকার দুটি চেক প্রদান করেছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ এ ঘটনা জানতে পেরে বৃহস্পতিবার রাতে হাসপাতালে অভিযান পরিচালানো করা হয়। এ সময়ে তাদের হাতে নাতে আটক করা পাশাপাশি ওই টাকা ও চেক উদ্ধার করা।

বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, গত ৪ মার্চ থেকে বরিশাল জেলায় পুলিশ কনেস্টেবল পদে নিয়োগ কার্যক্রম শুরু হয়। পুলিশ সুপারের নির্দেশে স্বচ্ছ ও সঠিকভাবে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার জন্য জেলা পুলিশ কাজ করছে। পাশাপাশি কেউ যাতে পরীক্ষা নিয়ে কোনো ধরনের অপতৎপরতা চালাতে না পারে সেজন্য গোয়েন্দা তৎপরতাও অব্যাহত রাখা হয়েছে। আগামী ১১ তারিখে পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে। এর আগে পরীক্ষার প্রতিটি ক্ষেত্রে কড়া নজরদারী রাখা হচ্ছে।

তিনি আরো বলেন, নিয়োগ প্রক্রিয়া নিয়ে এ ধরনের আরো কয়েকটি প্রতারক চক্রের খবর আমাদের কাছে রয়েছে। যাদের বিরুদ্ধে গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।