আজকের বার্তা | logo

৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

বরগুনায় ২৫ শে মার্চ গণহত্যায় নিহতদের স্মরণে আলোচনা সভা

প্রকাশিত : মার্চ ২৬, ২০১৮, ০৯:৫৯

বরগুনায় ২৫ শে মার্চ গণহত্যায় নিহতদের স্মরণে আলোচনা সভা

বরগুনা প্রতিনিধি“মানবের ইতিহাসে দানবের অধ্যায়, রচিবে না রচিবে না শ্বাশত অধ্যায়” প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনায় ১৯৭১ সালে ২৫শে মার্চ কালো রাতে গণহত্যায় নিহতদের স্মরনে আলোচনা সভা অনুষ্ঠিত।

বরগুনা জেলা আওয়ামীলীগের আয়োজনে রোববার রাতে বরগুনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ অংশ নেয়।

আলোচনা সভায় বরগুনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও বরগুনা-০১(বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনের সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. হুমায়ন কবির, যুগ্ন সাধারন সম্পাদক মোতালেব মৃধা, উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু, সাংগঠনিক সম্পাদক রইসুল আলম রিপন প্রমুখ।

এসময় সভাপতির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, একাত্তরের ঘাতকরা এখনো আমাদের মাঝে লুকিয়ে আছে। তারা এদেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করা চেষ্টা করছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী দিনে আওয়ামীলীগকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।