আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৮ ইং

বরগুনায় চকলেট চুরির অভিযোগে অনাথ শিশুকে মেরে অজ্ঞান

প্রকাশিত : মার্চ ২০, ২০১৮, ১১:০৯

বরগুনায় চকলেট চুরির অভিযোগে অনাথ শিশুকে মেরে অজ্ঞান

বরগুনা প্রতিনিধি: দুটি মাত্র চকলেট চুরির অভিযোগে বরগুনার সরকারি শিশু পরিবারের ৮ বছরের এক অনাথ শিশুকে অমানুষিক নির্যাতন করেছে এক দোকানি। নির্যাতনের কারণে ঘটনাস্থলেই জ্ঞান হারায় শিশুটি। আজ সোমবার বিকেল ৩টার দিকে বরগুনার স্টেডিয়াম বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করেন।

গুরুতর আহত শিশুটির নাম রাজিব। রাজিব বরগুনা পৌরসভার তিন নং ওয়ার্ডের কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। রাজিবের বাড়ি বরগুনা সদর উপজেলার গৌরিচন্না উইনিয়নের লাকুরতলা এলাকায়। আর এ ঘটনায় অভিযুক্ত দোকানি মো. জসিম (৩২) বরগুনা পৌরসভার ৩নং ওয়ার্ডের মো. বাহাদুরের ছেলে। জসিম স্টেডিয়াম বাসস্ট্যান্ডে দীর্ঘদিন ধরে ডিপার্টমেন্টাল স্টোরের ব্যবসা করে আসছিলেন। এ ঘটনায় জসিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনার খবর শুনে রাজিবকে দেখতে হাসপাতালে ছুটে যান বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহবুবুল আলম, সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান, সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক নায়লা আক্তার তন্নি প্রমুখ।

প্রত্যক্ষদর্শীরা আজকের বার্তা’কে জানান, হঠাৎ জসিম তার দোকানের সামনে রাজিবকে ধরে কিল ঘুষি ও লাথি মারা শুরু করলে রাজিব ডাক-চিৎকার শুরু করে। পরে উপস্থিত স্থানীয়রা রাজিবকে উদ্ধার করতে গেলে তাদের ওপরও চড়াও হয় জসিম। নির্যাতনের এক পর্যায়ে ঘটনাস্থলেই জ্ঞান হারানোর পাশাপাশি পায়খানা-প্রসাব করে দেয় শিশু রাজিব। পরে স্থানীয়রা রাজিবকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

রাজিবের শারীরিক অবস্থা সম্পর্কে বরগুনা জেনারেল হাসপাতালের শিশু বিশেষজ্ঞ মো. সোহরাব উদ্দীন আজকের বার্তা’কে জানান, রাজিবের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। শারীরিক অবস্থা সম্পর্কে এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। রাজিবকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে বরগুনার সরকারি শিশু পরিবারের সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক নায়লা আক্তার তন্নি আজকের বার্তা’কে বলেন, রাজিবকে অমানুষিক মারধরের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আর রাজিবের যথাযথ ও উন্নত চিকিৎসা নিশ্চিত করা হচ্ছে।

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহবুবুল আলম বলেন, রাজিবের বিষয়ে সর্বদা খোঁজ রাখছে বরগুনা জেলা প্রশাসন। রাজিবের চিকিৎসার জন্যও নির্দেশ দেয়া হয়েছে। রাজিবের পাশে বরগুনা জেলা প্রশাসন রয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদুজ্জামান আজকের বার্তা’কে বলেন, এ ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই জসিমকে গ্রেপ্তার করা হয়েছে। আর এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।