আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

বরগুনার পাথরঘাটায় মোটরসাইকেল আরোহী তিন তরুণ গুরুতর আহত

প্রকাশিত : মার্চ ২৯, ২০১৮, ২৩:৪৩

বরগুনার পাথরঘাটায় মোটরসাইকেল আরোহী তিন তরুণ গুরুতর আহত

বরগুনার পাথরঘাটায় মোটরসাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে তিন তরুণ গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত তিনজন হলেন মো. মহিবুল্লাহ (২১), মো. হাসিব (২০), মো. হাসান (২৬)। তাঁদের বাড়ি পাথরঘাটা সদর ইউনিয়নের হাঁড়িটানা ও বাদুড়তলা গ্রামে।

প্রত্যক্ষদর্শী মিরাজ পহলান বলেন, পাথরঘাটা হাসপাতাল সড়কের কোস্টগার্ড কার্যালয়ের সামনে চেরাই কাঠবোঝাই টমটম বাদুড়তলা গ্রামে যাওয়ার জন্য অপেক্ষা করছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলে তিনজন তরুণ দ্রুতগতিতে পাথরঘাটা শহরে আসছিলেন। এ সময় অপেক্ষমাণ টমটমের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় টমটমে কোনো বাতি ছিল না। সংঘর্ষের পর তরুণদের আর্তনাদ শুনে আশপাশের লোকজন ওই তিনজনকে পাথরঘাটা হাসপাতালে নেয়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. আনোয়ার উল্লাহ ও উপল সেনগুপ্ত  বলেন, মহিবুল্লাহর ডান পায়ের হাড় বিচ্ছিন্ন হয়েছে ও ডান হাত ভেঙে গেছে। হাসিবের ডান হাঁটু ও ডান হাত ভেঙেছে এবং হাসানের ডান পা ও বাঁ হাত ভেঙেছে। তাঁদের প্রাথমিক চিকিৎসা ও রক্ত দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।