আজকের বার্তা | logo

২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৮ ইং

বঙ্গবন্ধু’র ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ বোরহানউদ্দিনে পালিত

প্রকাশিত : মার্চ ১৭, ২০১৮, ১৬:১৮

বঙ্গবন্ধু’র ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ বোরহানউদ্দিনে পালিত

বোরহানউদ্দিন প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ যথাযোগ্য মর্যাদায় ভোলা বোরহানউদ্দিনে পালিত হয়েছে।

সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

এরপর উপজেলা আ’লীগের আয়োজনে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এর পর জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে শিশুদের নিয়ে আনন্দ র‌্যালি বের হয়ে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে দিনটি তাৎপর্য নিয়ে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা ও শিশুদের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: আ: কুদদূসের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

তিনি প্রধান অতিথি’র বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। শিশুদের মাঝে মুক্তিযোদ্ধার সঠিক ইতিহাস তুলে ধরে তিনি বলেন, তোমরা বঙ্গবন্ধু’র আর্দশকে বুকে ধারন করে ভালো ভাবে পড়াশুনা করলে এদেশে তোমরাও একদিন দেশ পরিচালনায় নেতৃত্ব দিতে পারবা। জননেত্রী শেখ হাসিনা এমন একজন মতাময়ী মা যিনি শিক্ষার্থীদের কথা চিন্তা করে প্রতি বছরের প্রথম দিন কমলমতি শিশুদের হাতে নতুন বই তুলে দিয়ে দেশে বই উৎসবে মাতিয়ে রাখেন।

তিনি বর্তমান সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে বলেন, শেখ হাসিনার হাতে থাকলে দেশ শান্তিতে থাকবে বাংলাদেশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন প্রমূখ।

অনুষ্ঠানে উপজেলা আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ ক্ষুদে শিশুরা উপস্থিত ছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।