আজকের বার্তা | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

প্রেমিকের কারাদন্ড; আপত্তিকর অবস্থায় দোকানের পিছনে প্রেমিক-প্রেমিকা

প্রকাশিত : মার্চ ২৪, ২০১৮, ১০:২১

প্রেমিকের কারাদন্ড; আপত্তিকর অবস্থায় দোকানের পিছনে প্রেমিক-প্রেমিকা

সাতক্ষীরার পাটকেলঘাটা বাজার থেকে গতকাল বিকেলে দুই প্রেমিক-প্রেমিকাকে আপত্তিকর অবস্থায় গ্রেফতার করেছে পাটকেলঘাটা থানা পুলিশের একটি ফোর্স।

থানা সূত্রে জানা যায়, বিপ্লব কুমার সাহা নামের এক প্রেমিক ও তার প্রেমিকাকে একটি দোকানের পিছন থেকে গ্রেফতার করে পুলিশ। প্রেমিকার নাম জানা সম্ভব হয়নি।

বিপ্লব কর্মকার সাহা (২৬) পাটকেলঘাটা থানার পারকুমিরা গ্রামের শিবপদ কর্মকারের পুত্র। প্রেমিক-প্রেমিকাকে পাটকেলঘাটা থানায় আটক করে রাখা হয় এবং পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়।

ভ্রাম্যমান আদালতে প্রেমিক বিপ্লবের ৭ মাসের কারাদন্ড দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। আর প্রেমিকাকে পরিবারের কাছে তুলে দেওয়া হয়।

বৃহস্পতিবার (২২ মার্চ) তালা উপজেলা নির্বাহী অফিসার ফরিদ হোসেন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রেমিক বিপ্লব কর্মকারকে ৭ মাসের কারাদন্ড দিয়েছেন।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বিডি২৪লাইভকে জানান, ভ্রাম্যমাণ আদালতে প্রেমিক বিপ্লবের ৭ মাসের কারাদন্ড হয়েছে। আর প্রেমিকাকে তার পরিবারের কাছে দেওয়া হয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।