আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চট্টগ্রামে তৎপর আওয়ামী লীগ

প্রকাশিত : মার্চ ০৮, ২০১৮, ১৯:৫২

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চট্টগ্রামে তৎপর আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার চট্টগ্রামে আগমনকে কেন্দ্র করে তৎপর হয়ে উঠেছে চট্টগ্রামের আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আগামী ২১ মার্চ চট্টগ্রামের পটিয়া কলেজ মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যেগে এ জনসভা অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রীর চট্টগ্রাম আগমন সুন্দর ও সুষ্ঠুভাবে এবং নেতা-কর্মীদের উৎসাহ-উদ্দীপনায় ঐক্যবদ্ধ থেকে উপস্থিতি নিশ্চিতসহ নানাবিধ সাংগঠনিক আলোচনা করতে ১০ মার্চ জরুরি বর্ধিত সভার আহবান করেছে নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ। এতে বিভিন্ন দিক-নির্দেশনামূলক গ্রুরুত্বপূর্ণ আলোচনা হবে। এর আগে প্রধানমন্ত্রীর সর্বশেষ জনসভা হয়েছিল ২০১৩ সালের ২৯ আগস্ট ফটিকছড়িতে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, দক্ষিণ চট্টগ্রামে প্রধানমন্ত্রীর আগমনের বিষয়টি আমাদেরকে তথ্য দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পটিয়া কলেজ মাঠে জনসভার মাঠ নির্ধারণ করা হয়েছে। আগামী ১০ মার্চ চট্টগ্রাম নগর উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এক জরুরি বর্ধিত সভার আয়োজন করা হয়েছে।

নগর যুবলীগের যুগ্ম-আহবায়ক ফরিদ মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর আগমনের বিষয় নিয়ে নগর যুবলীগ ছাড়াও চট্টগ্রাম জেলার নেতারা বৈঠক জরুরি করবেন। ইতিমধ্যে কয়েক দফায় প্রস্তুতিমূলক আলোচনাও হয়েছে বলে জানান তিনি।

দলীয় সূত্রে জানা গেছে, পটিয়াতে জনসভার ভেন্যু নির্ধারণ হওয়ার আগেই চট্টগ্রাম নগরীর রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর এই জনসভা আয়োজনের কথা ছিল। কিন্তু উক্ত মাঠে চট্টগ্রাম চেম্বার অব কমার্সের মাসব্যাপী বাণিজ্য মেলা চলছে। নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই জনসভা আয়োজনের কথা ছিল। এতে শুধুমাত্র দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যেগেই হবে এ জনসভা। ভেন্যু নিয়ে নানা জটিলতার পর প্রধানমন্ত্রীর নিরাপত্তাসহ নানাবিধ দিক চূড়ান্ত হলে এবার পটিয়াতেই জনসভা হচ্ছে বলে নিশ্চিত করা হয়েছে। আগামী ২১ মার্চ জনসভা উপলক্ষে ১০ মার্চ মুসলিম হলে যৌথ বর্ধিত সভা আহ্বান করা হয়েছে।
সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকার কথা রয়েছে। আরো জানা যায়, আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অন্যন্য সংগঠনের নেতারাও বিভিন্ন প্রস্তুতি নিচ্ছেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।