আজকের বার্তা | logo

৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

না খেয়ে থাকতে পারি, যৌনতা ছাড়া নয় : সামান্থা

প্রকাশিত : মার্চ ১০, ২০১৮, ০৭:০৮

না খেয়ে থাকতে পারি, যৌনতা ছাড়া নয় : সামান্থা

অনলাইন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু’র সততার জন্য অনেকেই তার প্রশংসা করেন। নানা বিতর্কিত প্রশ্নের নির্ভিক উত্তরের মাধ্যমেও সবার মন জয় করে নিয়েছেন তিনি। এবার আলোচনায় এলেন খোলামেলা কথা বলে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সামান্থা বলেন, না খেয়েও থাকতে পারবেন তিনি কিন্তু যৌনতা আবশ্যক। এই উত্তরে এখন তেলেগু ইন্ডাস্ট্রিতে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। সামান্থা চলতি বছরের নভেম্বরেই সামান্থা অভিনেতা নাগা চৈতন্যর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন।

সম্প্রতি জেএফডাব্লিউ নামে একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেন এই তেলুগু অভিনেত্রী। সেখানে ফিউশনলুকে দেখা যায় তাকে। এথেনিক অলংকারের সঙ্গে ওয়েস্টার্ন টুইস্ট দিয়েছিলেন। ম্যাগাজিনের ওই লুক নিয়ে যত না বেশি আলোচনা করা হয়, তার থেকে অনেক বেশি আলোচনা করা হয় সামান্থার সাক্ষাৎকার নিয়ে। ওই ম্যাগাজিনের জন্য ফটোশুট করতে করতেই তাঁকে একটি গেম খেলতে হয়। যেখানে তাঁকে বেশ কয়েকটি প্রশ্ন জিজ্ঞাসা করা। কিন্তু, তার উত্তর চিন্তা-ভাবনা করে দেওয়া যাবে না বলে জানানো হয়। যেই উত্তরই মাথায় আসুক না কেন সেটাই তাঁকে বলতে বলা হয়। ওই গেম খেলার সময় তাঁকে প্রশ্ন করা হয় যে, সেক্স ও খাবার এর মধ্যে কোনটাকে বেছে নেবেন সামান্থা। কোনো চিন্তা না করে সামান্থার অকপট উত্তর, ‘অবশ্যই যৌনতা। না খেয়ে থাকতে পারি, কিন্তু যৌনতা ছাড়া নয়। ‘

চলতি বছরের নভেম্বরে অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিয়ে হবে সামান্থার। কিন্তু, মনে মনে ইতিমধ্যেই চৈতন্যকে বিয়ে করে নিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। এ ছাড়া আপকামিং ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন সামান্থা। ছবিতে রাম চন্দ্রের বিপরীতে অভিনয় করবেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।