আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

দুই সন্তানকে ‘বিষ খাইয়ে’ মায়ের আত্মহত্যা

প্রকাশিত : মার্চ ১৮, ২০১৮, ০৯:৪৭

দুই সন্তানকে ‘বিষ খাইয়ে’ মায়ের আত্মহত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে দুই সন্তানকে নিয়ে বিষ পানে আত্মহত্যা করেন গৃহবধূ রিনা আক্তার (২৭)। রিনার মৃত্যু হলেও বেঁচে যায় দুই সন্তান মেয়ে আফরিন (৫) ও ছেলে মোমিন (২) । তবে তাদের অবস্থা আশঙ্কাজনক। শিশু দুইটিকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে সিংগাইর উপজেলার বলধরা ইউনিয়নে রামকান্তপুর গ্রামে।

স্বজনরা জানান, সিংগাইর উপজেলার জয়মন্ডপ ইউনিয়নের মিরেরচর গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে রিনা আক্তার (২৭)। বছর সাতেক আগে বিয়ে হয় রামকান্তপুর গ্রামের আবু বকর ছিদ্দিকের ছেলে আব্দুল আজিজের সঙ্গে। আব্দুল আজিজ বেশ কয়েক বছর ধরে সৌদী প্রবাসী। পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যার দিকে নিজ ঘরে রিনা আক্তার তার দুই সন্তানসহ ইঁদুর মারার ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এক পর্যায়ে শিশুদের কান্নাকাটির শব্দে আশেপাশের লোকজন এসে তিনজনকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিছুক্ষণপর রিনাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। রিনা আক্তারের মামা মহাম্মদ রনজু জানান বিদেশে যাওয়ার পর থেকে আব্দুল আজিজের পরিবর্তন হয়। রিনাকে তালাক দেবে বলে প্রায়ই হুমকি দিতো। এতে পারিবারিক কলহ চরম আকার ধারণ করে। রিনা মানসিক ও শারীরিক নির্যাতন সইতে না পেরে ছেলে-মেয়েকে নিয়ে রিনা বিষ পান করে। আব্দুল আজিজের বাবা আবু বকর ছিদ্দিকের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি রিনাকে অত্যাচারের অভিযোগ অস্বীকার করেন। তবে আজিজ ও রিনার মধ্যে কিছুদিন ধরে মনোমালিন্য চলছিল বলে তিনি জানান। আবু বকর ছিদ্দিক জানান নাতি ও নাতনিকে নিয়ে তিনি সোহরাওয়ার্দী হাসপাতালে আছেন। দুজনের অবস্থা ভালো না বলে তিনি মন্তব্য করেন। সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন জানান, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। তদন্ত শেষে মূল ঘটনা জানা যাবে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।