আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

দক্ষিণাঞ্চলের জন্য স্বর্ণযুগের সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী’

প্রকাশিত : মার্চ ১০, ২০১৮, ১৭:২৬

দক্ষিণাঞ্চলের জন্য স্বর্ণযুগের সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী’

নিজস্ব প্রতিবেদক: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের জন্য স্বর্ণযুগের সৃষ্টি করেছেন। মেঘ না চাইতেই জল। দক্ষিণাঞ্চলের মানুষ কল্পনাও করতে পারেনি পায়রায় সমুদ্রবন্দর হবে। আজকে পায়রা সমুদ্রবন্দর এবং মাওয়ায় পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। পায়রাবন্দর আর পদ্মা সেতুর কাজ সমাপ্ত হলে দক্ষিণ-পশ্চিমাঞ্চল হবে দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম বাণিজ্যিক কেন্দ্র। এই বাণিজ্যিক কেন্দ্রের মধ্য দিয়ে এই দেশের মানুষের ভাগ্যের চাকা ঘুরে যাবে বলে আশা প্রবীণ রাজনীতিবিদ শিল্পমন্ত্রী আমুর।

শনিবার সকাল সাড়ে ১১টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে আঞ্চলিক এসএমই পন্য মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিল্পমন্ত্রী। জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি, সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বারের সভাপতি সাইদুর রহমান রিন্টু এবং এসএমই ফাউন্ডেশনের চেয়ারম্যান কেএম হাবিব উল্লাহ।

এর আগে শিল্পমন্ত্রী ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে বঙ্গবন্ধু উদ্যানে আঞ্চলিক এসএমই পন্য মেলার উদ্ধোধন করেন।

বঙ্গবন্ধু উদ্যানে ৭ দিনব্যাপী আঞ্চলিক এসএমই পন্য মেলা উপলক্ষ্যে শনিবার সকাল সাড়ে ১০টায় সার্কিট হাউজ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে শেষ হয়।

আঞ্চলিক এসএমই পন্য মেলায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পোদ্যোক্তাদের মোট ৫০টি স্টল স্থান পেয়েছে। আগামী ১৬ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছে আয়োজকরা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।