আজকের বার্তা | logo

৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির কমিটি গঠন

প্রকাশিত : মার্চ ১৬, ২০১৮, ২০:৪৮

ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির কমিটি গঠন

ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। ২০১৮-১৯ সালের পূর্ণাঙ্গ এই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনরায় মনোনীত হয়েছেন রেজাউল করিম বাবুল ও আবু সালেহ আকন।

শুক্রবার (১৬ মার্চ) সকালে ঢাকার সেগুনবাগিচাস্থ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের কার্যালয়ে সংগঠনে অনুষ্ঠিত এক সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে তারা মনোনীত হন।

২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি- জাকির হোসেন ইমন ও মো. হুমায়ন কবির, যুগ্ম সম্পাদক- মানিক লাল ঘোষ ও শামিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক- নয়ন মুরাদ, কোষাধ্যক্ষ- রমজান আলী, দফতর সম্পাদক- শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক- শাহাবুদ্দিন মাহতাব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক- হাসান মাহমুদ রিপন, জনকল্যাণ সম্পাদক- ইউসুফ আলী বাচ্চু, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক- এইচ এম আসলাম হোসেন, আইন বিষয়ক সম্পাদক- এনামুল ইসলাম রুবেল, প্রযুক্তি বিষয়ক সম্পাদক- রুদ্র রাসেল নির্বাচিত হন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১২ জন। এরা হলেন-কবিরুজ্জামান, শাহিন করিম, মিজানুর রহমান (মিজান), মাসুম মিজান, নাসির উদ্দিন শোয়েব, মোহা. জাহাঙ্গীর হোসেন, মোস্তফা কামাল জাহিদ, আবদুল মান্নান ইমরান, মনির হোসেন কাজী, মো. বেল্লাহ হোসেন, আসাদুজ্জামান ও বিপুল শীল।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।