আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

টাইগার’ শোয়েবের সঙ্গে লঙ্কানদের এ কেমন আচরণ! (ভিডিওসহ)

প্রকাশিত : মার্চ ১৭, ২০১৮, ১৫:৫৮

টাইগার’ শোয়েবের সঙ্গে লঙ্কানদের এ কেমন আচরণ! (ভিডিওসহ)

দেশ কিংবা দেশের বাইরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোনো ম্যাচ থাকলেই গ্যালারিতে দেখা যায় তাকে। বাঘ সেজে চিত্কার করে দলকে উত্সাহ যোগান শোয়েব আলী কিংবা মিলনরা। দেশি-বিদেশি সংবাদমাধ্যম এবং ক্রিকেটাঙ্গণে এই দুই ‘বাঘ’ সুপরিচিত। সমর্থক মহলেও তাই। কিন্তু শ্রীলঙ্কাতে চলমান নিদাহাস ট্রফির গতকালের ম্যাচে শোয়েব আলীর সঙ্গে ন্যাক্কারজনক ঘটনা ঘটল!

ম্যাচ শেষে বাংলাদেশ দলের ড্রেসিংরুমের পাশে ছিলেন শোয়েব আলী আর বুলু চন্দ্র ঘোষ। মাহমুদ উল্লাহর ছক্কায় দুর্দান্ত জয়ে ফাইনাল নিশ্চিত করে তখন আনন্দের জোয়ারে ভাসছে টাইগার শিবির। গ্যালারিতে থাকা গুটিকয়েক বাংলাদেশি সমর্থক চিত্কার করে যাচ্ছেন। এর মাঝেই শোয়েবের ওপর হামলা চালায় কিছু উচ্ছৃঙ্খল লঙ্কান দর্শক। শোয়েবের ভাষ্যমতে, পুলিশের উপস্থিতিতে এই ঘটনা ঘটেছে।

ম্যাচ শেষ হওয়ার কিছু সময় পর একটি ভিডিও বার্তায় নিজের অভিযোগ জানান শোয়েব। এতে তিনি বলেন, ‘জায়গাটা নিরাপদ মনে না হওয়ায় পুলিশের মাঝখানে গেছি। ওরা তাদের মাঝেই আমাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে; আর পুলিশগুলা তাকিয়ে তাকিয়ে দেখতেছে! তারা কিচ্ছু বলল না। আমার প্রশ্ন এখানে। খেলা চলার সময় ওদের বেশির ভাগ দর্শকই মদ্যপ থাকে। আমাদের ধাক্কাধাক্কি করে। আজ তারা শুধু ধাক্কাধাক্কি নয়, মারধর করেছে।’

এছাড়া আরও জানা গেছে, গ্যালারিতে থাকা দুটি বাঙালি পরিবারের সঙ্গেও বাজে আচরণ করেছে লঙ্কান দর্শকরা। বিষয়টি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের কাছে আনুষ্ঠানিক অভিযোগ দাখিলের উদ্যোগ নিয়েছে বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের সংগঠন বিসিএস।

ভিডিওতে দেখুন শোয়েবের অভিযোগ:

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।