আজকের বার্তা | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই নভেম্বর, ২০১৮ ইং

ঝালকাঠিতে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

প্রকাশিত : মার্চ ১৭, ২০১৮, ১৬:২৩

ঝালকাঠিতে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ঝালকাঠি প্রতিনিধি: নানা আয়োজনের মধ্য দিয়ে ঝালকাঠিতে স্বাধীন বাংলার প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দিনভর বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। আজ শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। পরে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগ, সিভিল সার্জন, পৌরসভা, স্বাধীনতা চিকিৎসক পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পর্ঘ্য অর্পণ করা হয়।

শিল্পকলা একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটা হয়। পরে দিবসটি উপলক্ষে শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। অতিরিক্ত জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহআলম, সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার।

পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, মিলাদ মাহফিল ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে রাত ১২টা এক মিনিটে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কেক কাটেন দলীয় নেতাকর্মীরা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।