আজকের বার্তা | logo

৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে জুলাই, ২০১৮ ইং

জাফর ইকবালের ওপর হামলা অশুভ ইঙ্গিত, পৃষ্ঠপোষক বিএনপি

প্রকাশিত : মার্চ ০৪, ২০১৮, ১৮:৫০

জাফর ইকবালের ওপর হামলা অশুভ ইঙ্গিত, পৃষ্ঠপোষক বিএনপি

অনলাইন ডেস্ক: দেশকে অস্থিতিশীল করার অশুভ ইঙ্গিত হিসেবে ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলা চালানো হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এটি একটি চক্রান্ত। আর এই চক্রান্তের পৃষ্ঠপোষকতা করছে বিএনপি।

রবিবার সকালে রাজধানীর গুলিস্তানে ৭ই মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা উপলক্ষে লিফলেট বিতরণের আগে তিনি এ মন্তব্য করেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের বলেন, অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার ঘটনা একটা চক্রান্ত, এটা সত্য। চক্রান্ত তাদের, যাদের বিএনপি পৃষ্ঠপোষকতা দিচ্ছে। কে এ ঘটনা ঘটিয়েছে, কারা কারা তাকে (হামলাকারী) দিয়ে ঘটনা ঘটিয়েছে, এই বিষয়টি ইতোমধ্যে পরিষ্কার।

তিনি বলেন, এর নেপথ্যে যারা আছে, তাদেরও খুঁজে বের করা হচ্ছে। আক্রমণকারী যা স্বীকার করেছে, সেই আলোকে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে নেপথ্যের কালপ্রিটরাও বেরিয়ে আসবে। এ ব্যাপারে সরকার কোনো ছাড় দেবে না।

ওবায়দুল আরও কাদের বলেন, অধ্যাপক জাফর ইকবাল সবকিছুতে মুক্তিযুদ্ধকে ধারণ করেন। তিনি মুক্তিযুদ্ধের অবিচল সৈনিক। তার ওপর হামলা দেশের একটি অশুভ শক্তির অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অশুভ ইঙ্গিত।

‘হামলাকারীর স্বীকারোক্তিতে যেটা আছে, হামলাকারী যাদের প্রতিনিধিত্ব করেন, তিনি নিজেই বলেছেন, জাফর ইকবাল ইসলামবিরোধী। তবে জাফর ইকবাল ইসলামবিরোধী কোনো ভূমিকা রেখেছেন বলে আমার জানা নেই। এমনকি দেশের কেউই এমন জানেন বলে আমার মনে হয় না।’

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক বিষয়টি তদারকি করছেন। উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে জাফর ইকবালকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ ভর্তি করা হয়েছে।

এই হামলার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।