আজকের বার্তা | logo

২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

জাপা নেতা তাপস’র পিতা শফিউদ্দিন হাওলাদারের দাফন সম্পন্ন

প্রকাশিত : মার্চ ০২, ২০১৮, ০০:২১

জাপা নেতা তাপস’র পিতা শফিউদ্দিন হাওলাদারের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার \ জাপানের ইয়োকোহামা কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, জাতীয় পার্টির নেতা ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র পদ প্রার্থী ইকবাল হোসেন তাপসের পিতা জেলার বাবুগঞ্জ উপজেলার বিশিষ্ট শিানুরাগী আলহাজ্ব মোঃ শফিউদ্দিন হাওলাদার (৮৮) বার্ধক্যের কারণে গত বুধবার বিকেলে ঢাকার বাসায় ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন)। তিনি স্ত্রী, ৪ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর অক্সফোর্ড মিশন রোডস্থ বাসভবনের সামনে মরহুমের প্রথম জানাজা এবং বাদ জোহর বাবুগঞ্জ উপজেলার দরিয়াবাদের গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ, সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পরিচালক আতিকুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

খবর বিজ্ঞপ্তি: জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য বিশিষ্ট শিÿানুরাগী, বরিশাল সাউথ অ্যাপোলো গ্রæপের পরিচালক ইকবাল হোসেন তাপসের পিতা আলহাজ্ব শফিউদ্দিন হাওলাদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেছেন জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী আলহাজ্ব এবিএম রুহুল আমিন হাওলাদার (এমপি), জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রত্মা (এমপি), জাপা কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, জাপা কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব জাহাঙ্গীর হোসেন মানিক, জাপা জেলা সদস্য সচিব আলহাজ্ব মীর জসীমউদ্দিন জসীম, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম গফুর, অ্যাড. আব্দুল জলিল, রুস্তুম আলী খান, আকতার রহমান সপ্রæ, মনজুরুল আলম খোকন, ফোরকান তালুকদার, ইরান চৌধুরী, আব্দুল আলীম, নজরুল ইসলাম, অধ্যাপক গিয়াসউদ্দিন ও নজরুল ইসলাম হেমায়েত।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।