আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

গৃহবধূর নগ্ন ভিডিও পর্ন সাইটে দিলেন স্বামী!

প্রকাশিত : মার্চ ২৯, ২০১৮, ২৩:১৫

গৃহবধূর নগ্ন ভিডিও পর্ন সাইটে দিলেন স্বামী!

অনলাইন ডেস্ক: নিজের স্ত্রীর নগ্ন ভিডিও পর্নোগ্রাফি সাইটে দেওয়ার অপরাধে ২৮ বছরের এক যুবককে গ্রেফতার করেছে ভারতের পুলিশ৷ দেশটির থানে জেলার ভয়ন্দরের নবঘর থানা এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা যায়৷

এ ব্যাপারে পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী কলকাতা টুয়েন্টিফোর’র এক প্রতিবেদনে জানানো হয়, ওই ব্যক্তির স্ত্রী পুলিশের কাছে এসে জানিয়েছেন, তার স্বামী বেকার, তাই অর্থের লোভে তিনি তার নগ্ন ভিডিও পর্ন সাইটে দিয়েছেন৷ অভিযোগের ভিত্তি অভিযুক্ত আশীষ গুপ্তাকে গ্রেফতার করা হয়েছে৷ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

এছাড়াও সম্প্রতি পর্নহাবের সমীক্ষার রিপোর্টে জানানো হয়, ভারত নীলছবি দেখার ক্ষেত্রে বেশ খানিকটা উপরে উঠে এসেছে। পুরো বিশ্বের মধ্যে তিন নম্বরে রয়েছে ভারত। যুক্তরাষ্ট্র আর লন্ডনের পরই ভারত। যেখানে পাকিস্তান প্রথম ২০ তেই জায়গা করে নিতে পারেনি। এই ২০টি দেশ মিলে পর্ন ছবির ৮০ শতাংশ ট্রাফিক দখল করে ফেলেছে। মোট ৬,৭৩২ পেটাবাইট ডেটা খরচ হয়েছে সারা বছরের পর্নো ছবি দেখতে। আর একটা মজার বিষয় হল ভারতীয়দের নীলছবি দেখার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে আছে নারীরা। নারী দর্শকের সংখ্যা সবচেয়ে বেশি বেড়েছে ভারতেই।

ভারতে গত এক বছরে ১২৯ শতাংশ বেড়ে নারী দর্শকের সংখ্যা, যা বিশ্বের সব দেশের তুলনায় বেশি। নারী দর্শকের সংখ্যায় ক্ষেত্রে ভারতের আগে রয়েছে ফিলিপিন্স, ব্রাজিল ও দক্ষিণ আফ্রিকা। অর্থাৎ বিশ্বে পর্নোছবির নারী দর্শকের তালিকায় চতুর্থ ভারত। এমনকি নারী দর্শকের সংখ্যায় যুক্তরাষ্ট্র-লন্ডনকেও পিছনে ফেলে দিয়েছে ভারত। আর সবচেয়ে বেশি সার্চ করা পর্নোস্টার হল সানি লিওন। এর পিছনে রয়েছে একটি বিশেষ কারণ। তা হল পর্নহাবের “Porn for Women” ক্যাটাগরি। যার ফলে পর্নহাবের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।