আজকের বার্তা | logo

৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে অক্টোবর, ২০১৮ ইং

খুলনায় প্রধানমন্ত্রী

প্রকাশিত : মার্চ ০৩, ২০১৮, ১২:০১

খুলনায় প্রধানমন্ত্রী

রফিকুল ইসলাম রনি, খুলনা থেকে: আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার চতুর্থ নির্বাচনী জনসভা আজ। এ উপলক্ষ্যে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভাগীয় শহর খুলনায় শনিবার বেলা পৌনে ১১টার দিকে তিনি পা রাখেন। প্রথমে প্রধানমন্ত্রী খালিশপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর ৫৮তম কনভেনশন এর উদ্বোধনী অনুষ্ঠানসহ অন্যান্য কর্মসূচিতে যোগদান করবেন। ২টা ৪০মিনিটে তিনি খুলনা সার্কিট হাউজ মাঠে উপস্থিত হবেন। এখানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এর আগে প্রধানমন্ত্রী ৯৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন। আজকের সমাবেশ হবে নারী সমাবেশ। নারীদের উপস্থিতি সবচেয়ে বেশি করা হবে।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভাগীয় শহর সিলেট থেকে অনানুষ্ঠানিক নির্বাচনী জনসভা শুরু করেন। এরপর বরিশাল এবং রাজশাহীতে জনসভা করেন তিনি। প্রতিটি জনসভায় তিনি নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। জনসভায় উপস্থিত জনতা ভোট দেবেন কিনা সে ব্যাপারেও হাত তুলে ওয়াদা করিয়েছেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।