আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

এখনো মুছেনি বিয়ের মেহেদী…

প্রকাশিত : মার্চ ১৩, ২০১৮, ১৯:০৩

এখনো মুছেনি বিয়ের মেহেদী…

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: এখনো হাতের মেহেদী মুছেনি। বিয়ের আঙটি যে আঙুলে, সেটি এখন নিথর, অনুভূতিহীন। তবে সেই আঙুলে মেহেদীর ছোপ ছোপ রঙ। এমনই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

জানা গেছে, নিহত তরুণীর নাম আঁখি মনি। ১০ দিন আগে গত ৩ মার্চ পরিবারের সম্মতিতেই বেশ ধুম-ধাম আয়োজনের মধ্যে দিয়ে মাস্টার্স পাস করা এই তরুণীর। বর মিনহাজ বিন নাসির। বিয়েতে হাতে লাগানো মেহেদির রঙ শুকায়নি আঁখি মনির। বিয়ের পর স্বামীর সঙ্গে চলে আসেন ঢাকার ধানমন্ডির একটি নতুন ফ্ল্যাটে। সেখানে সংসারটাও ঠিকমতো গোছানো হয়নি। এরই মধ্যে আঁখি মনিকে পৃথিবীর মায়া ছাড়তে হয়েছে।

আঁখি মনির ইচ্ছে অনুযায়ী হিমালয়কন্যার দেশ নেপালে যাওয়ার জন্য গত সপ্তাহে টিকিট বুকিং দেয়া হয়।পরিবারের লোকজন সোমবার বেলা ১১টায় তাদের এয়ারপোর্টে পৌঁছে দিয়ে আসে। একই দিন দুপুরে কাঠমান্ডুতে বিধ্বস্ত ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমানে স্বামীর পাশেই ছিলেন আঁখি মনি।

নেপাল সরকারের দেয়া মৃতদের তালিকার ৩৭ ও ৩৮ নম্বর সিরিয়ালে রয়েছে আঁখি মনি ও তার স্বামী মিনহাজ বিন নাসিরের নাম। এমন দুর্ঘটনায় আঁখি মনির বাবা-মা মেয়ের শোকে পাগলপ্রায়। যাওয়ার সময় কী এক অজানা আশঙ্কায় আঁখি মনি বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিল। সেই অজানা আশঙ্কায়ই যেন এখন সত্যি হল!

মেয়ের টানে মঙ্গলবার সকালে নেপালের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন আঁখি মনির বাবা। নব দম্পতির আত্মার মাগফেরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছে আঁখি মনির পরিবার।

আঁখি মনি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী গ্রামের পেশকার মিয়ার মেয়ে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।