আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

উন্নয়ন অব্যাহত রাখতে তৃণমূলে গিয়ে নৌকায় ভোট চান-আবুল হাসানাত আবদুল্লাহ এমপি

প্রকাশিত : মার্চ ১৬, ২০১৮, ০১:২৮

উন্নয়ন অব্যাহত রাখতে তৃণমূলে  গিয়ে নৌকায় ভোট চান-আবুল হাসানাত আবদুল্লাহ এমপি

গতকাল বরিশাল বিমান বন্দরে দক্ষিণাঞ্চলের দুই রাজনৈতিক কিংবদন্তি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এবং দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ্ (গুরু-শিষ্য) এর ঘনিষ্ঠ এক মমতা বিজরিত অবিস্মরণীয় মুহূর্ত -আজকের বার্তা

স্টাফ রিপোর্টার ॥ মন্ত্রী পদমর্যাদাপ্রাপ্ত পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমাদের বরিশালসহ দণিাঞ্চলের উন্নয়নের জন্য সুদৃষ্টি রয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহতভাবে ধরে রাখতে পারলে এ অঞ্চল হবে সিঙ্গাপুর।’ এজন্য সামনের সময়গুলোতে তৃণমূল পর্যায়ের প্রতিটি মানুষের কাছে গিয়ে নৌকা প্রতীকে ভোট চাওয়ার জন্য তিনি দলীয় নেতা-কর্মী ও অঙ্গ সংগঠনের কর্মীদের প্রতি আহবান জানান। গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশাল সার্কিট হাউজ মিলনায়তন সভাকে নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, প্রধানমন্ত্রী ইতিমধ্যে নির্দেশ দিয়েছেন। ভোলা থেকে গ্যাস আনার জন্য পাইপ লাইনের কাজ সম্পন্ন করাসহ বরিশালে আন্তর্জাতিক স্টেডিয়াম, চার লেন সড়কের কাজ দ্রুত শেষ করার। তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী আমাকে যে কাজের দায়ীত্ব দিয়েছেন আমি সে দায়ীত্ব ভালোভাবে পালন করতে পারি তার জন্য আমি আপনাদের সকলের কাছে সহযোগিতা কামনা করছি।’ এসময় তার সাথে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বরিশাল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড.তালুকদার মোঃ ইউনুস, মহানগর আ’লীগের সভাপতি অ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাড. একেএম জাহাঙ্গীর হোসেন, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছসহ দলীয় বিভিন্নস্তরের নেতৃবৃন্দ। এর পূর্বে তাকে অভ্যর্থনা জানান জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন, উপ-পুলিশ কমিশনার (দণি) মোঃ গোলাম রউফ ও কোতোয়ালী মডেল থানার এসি শাহনাজ বেগম। পরে তাকে পুলিশের একদল চৌকস সদস্য গার্ড অব অর্নার ও ছালাম প্রদর্শন করেন।

 

ফুলের শুভেচ্ছা নিলেন না:

পার্বত্য শান্তিচুক্তি বিষয়ক পর্যবেক্ষণ কমিটির আহবায়ক হিসেবে পূর্ণ মন্ত্রীর মর্যাদা পেয়ে গতকাল বৃহস্পতিবার বরিশালে পৌঁছান জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। বেলা ১টার দিকে তার আগমনে বরিশাল বিমান বন্দরে নেতাকর্মীদের ঢল নামে। তবে রাষ্ট্রীয় শোক এর কারণে সেখানে সংবর্ধনা কিংবা ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেননি হাসানাত। সাবেক চিফ হুইপ থাকাকালীন পার্বত্য শান্তিচুক্তিতে আবুল হাসানাত আব্দুল্লাহর ভূমিকা ছিল অনেক। তাই পুনরায় তাকে সরকার পূর্ণ মন্ত্রীর মর্যাদা দিয়ে পার্বত্য শান্তিচুক্তি বিষয়ক পর্যবেক্ষণ কমিটির আহবায়ক করেছে। গত ৮ মার্চ ওই দায়িত্ব নেবার পর গতকাল বৃহস্পতিবার তিনি বরিশালে ফিরেছেন। দলের শীর্ষ এ নেতাকে বরণ করে নিতে ব্যাপক আয়োজনও করেছিলেন নেতা-কর্মীরা। কিন্তু বৃহস্পতিবার দুপুর দেড়টায় বরিশাল বিমানবন্দরে পৌঁছে কোনো নেতা-কর্মীর কাছ থেকে ফুলের শুভেচ্ছা নেননি তিনি। বাতিল করে দিয়েছেন সংবর্ধনা অনুষ্ঠান। দলের একাধিক নেতা জানান, ৮ মার্চ দায়িত্ব নেবার পরে গতকাল বৃহস্পতিবার  দুপুর ১টার দিকে বরিশাল বিমানবন্দরে পৌঁছান এমপি হাসানাত। তিনি বিমানবন্দরে নেতা-কর্মীদের সাথে করমর্দন করেন। তবে কারো হাত থেকে ফুল নেননি। নেপালে বিমান দুর্ঘটনায় সাধারণ যাত্রীদের প্রাণহানিতে রাষ্ট্রীয় শোক চলায় সকলকে নমনীয় থাকারও নির্দেশ দেন তিনি। কেবল বিমানবন্দরের বাইরে এসে নেতা-কর্মীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য দেন। এরপর নিহতদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করেন। এসময় তার সাথে ছিলেন সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস এমপি, ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি, পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন, জেলা প্রশাসক মো: হাবিবুর রহমানসহ অসংখ্য নেতা-কর্মী। বিমান বন্দরে সংবর্ধনা অনুষ্ঠান বাতিল করে বরিশাল সার্কিট হাউজে এসে নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন। বিকালে নেপালে দুর্ঘটনায় নিহত বরিশালের পিয়াস এর পরিবারকে সান্ত¡না দিতে তার বাসভবনে যান এমপি হাসানাত।

 

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।