আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

আ’লীগ বুঝেছে এবারের নির্বাচন অতীতের মত হবে না

প্রকাশিত : মার্চ ০৮, ২০১৮, ১০:৪০

আ’লীগ বুঝেছে এবারের নির্বাচন অতীতের মত হবে না

এই বছর ইলেকশনের বছর এবং আওয়ামী লীগ ভালোভাবে বুযেছে এইবারের নির্বাচন আর অতীতের নির্বাচনের মত হবে না, অনেকটা সুষ্টু নির্বাচন হবে। আমি এইটা বিশ্বাস করি জনগণ ও চাচ্ছে পৃথিবীও চাচ্ছে একটি সুষ্টু নির্বাচন” বলে মন্তব্য করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং রাজনৈতিক বিশ্লেষক জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার (১ মার্চ) বেসরকারি একটি টেলিভিশনের টকশোতে তিনি এই মন্তব্য করেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, আর ২০১৩-১৪ সালের সহিংসতার কথা বলে আওয়ামী লীগের আর খুব বেশী লাভ হবে না। সেখানে নিশ্চয়ই একেবারে বিএনপি জামায়াতের হাত ছিল না তা বললে ভুল হবে। সেখানে সরকারের হাত ছিল, ভারতের হাত ছিল এবং অন্যান্য বিদেশী সংস্থার হাত ছিল।

তিনি বলেন, আজকে গত এক বছরে রোড ট্রাফিকে যত লোকের মৃত্যু হয়েছে, যদি আমরা হিসাব করি গত ২০১৩-১৪ সালের সব মৃত্যুকে ছাড়িয়ে গিয়েছে।

আমি মনে করি বিএনপিকে আওয়ামী লীগ একটা সুযোগ করে দিয়েছে তাদের কর্ম ক্ষমতা, কর্ম দক্ষতা প্রমাণের। তা ছাড়া বিএনপির মধ্যে তারেক জিয়া কোন ভাবে নাক গলাতে পারবে না, এখানে শুধু তার মাকেই দলকে পরিচালনার সুযোগ দিতে হবে।

টকশোতে আরো উপস্থিত ছিলেন বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজ প্রধান নির্বাহী মঞ্জুরুল ইসলাম। তিনি বলেন, যতটা সমর্থক বেগম খালেদা জিয়ার আছে তারেক রাহমানকে নিয়ে ততোটা বিতর্ক আছে। বিএনপি এখন যেভাবে আন্দোলন করছে, মহাসচিব যে ভাবে নিয়ন্ত্রণ করছে এইটা বিএনপির জন্য অনেক বড় একটি শক্তি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।