আজকের বার্তা | logo

৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে নভেম্বর, ২০১৮ ইং

১০০ টাকায় পুলিশের চাকরি!

প্রকাশিত : ফেব্রুয়ারি ২২, ২০১৮, ২১:১৯

১০০ টাকায় পুলিশের চাকরি!

মুন্সীগঞ্জে পুলিশের কনস্টেবল পদে মাত্র ১০০ টাকায় চাকরি হবে এবং কনস্টেবল নিয়োগে সকল প্রকার দুর্নীতি এড়াতে স্থানীয় সাংবাদিকদের সাথে বিশেষ মতবিনিয় সভা করেছেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। আজ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আগামী ফেব্রুয়ারী কনেস্টেবল নিয়োগ ও মুন্সীগঞ্জে আইন শৃংখলা সংক্রান্তে সাংবাদিকদের সাথে বিশেষ এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মুস্তাফিজুর রহমান। সভায় সাংবাদিকদের কাছে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেন, এ জেলায় আগামী ২৪ ফেব্রুয়ারি মুন্সীগঞ্জ পুলিশ লাইন্সে কনস্টেবল নিয়োগ শুরু হবে। ২০১৭ সালের ন্যায় ২০১৮ সালেও ১০০ টাকায় মিলবে পুলিশে চাকরি। গত বছরের মত এ বছরও স্বচ্ছতার সঙ্গে পুলিশ কনস্টেবল নিয়োগের জন্য আমরা কাজ করে যাচ্ছি। তাই নিয়োগ প্রার্থীরা ১০০ টাকা ব্যাংক ড্রাফট/ পে- অর্ডারে সরকারের খাতে জমা দিয়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে পুলিশ কনস্টেবলের চাকুরি পেতে পারেন।

চাকুরি পাওয়ার জন্য দালাল বা অন্য কারো সাথে কোন প্রকার অর্থনৈতিক লেনদেন করলে তার প্রার্থীতা বাতিল করার কথাও জানান তিনি। কোন নিয়োগ প্রার্থী নিয়োগ প্রাপ্ত হওয়ার জন্য আত্মীয় বা অন্য মাধ্যমে যেন অসৎ উপায় অবলম্বন করতে না পারে সে জন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতাও কামনা করেন তিনি। বিষয়টি মসজিদের ইমামদের মাধ্যমে মুসল্লিদের মাঝে প্রচার করার কথাও জানান তিনি।

এসময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শ্রীনগর সার্কেল কাজী মাকসুদা লিমা, সিরাজদীখান সার্কেল আসাদুজ্জামান,ডিআইও (১) নজরুল ইসলাম, অফিসার্স ইনচার্জ ডিবি মো. ইউনুচ আলী, সদর থানার অফিসার্স ইনচার্জ আলমগীর হোসাইন, ওসি গজারিয়া হারুন অর রশিদ, ওসি টঙ্গীবাড়ী ইয়ারদৌস হাসান, ওসি লৌহজং আনিস মিয়া, ওসি শ্রীনগর আলমগরি হোসেন, ওসি সিরাজদীখান আবুল কালাম, সভ্যতার আলোর সম্পাকদ মীর নাছির উদ্দিন উজ্জল,কাজী সাব্বির আহম্মেদ দিপু, এড.লাভলু মোল্লা, এড. সেতু ইসলাম, মাহাবুব আলম লিটন, মাঈনুদ্দিন সুমন, আবু হানিফ রানা, মো. মাসুদ রানসহ জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।