আজকের বার্তা | logo

৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০১৯ ইং

সড়ক পথে ৭ ঘণ্টা যাত্রার পর সিলেটে খালেদা

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৫, ২০১৮, ১৭:২১

সড়ক পথে ৭ ঘণ্টা যাত্রার পর সিলেটে খালেদা

মাহমুদ আজহার ও শাহ দিদার আলম নোবেল, সিলেট থেকে: হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের জন্য বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সিলেটে পৌঁছেছেন। সোমবার বিকাল সাড়ে ৪টা ২৬ মিনিটে তিনি সিলেট সার্কিট হাউসে এসে পৌঁছান।

নগরীর হুমায়ূন রশীদ চত্বর মেন্দিবাগ হয়ে নগরীতে প্রবেশ করে খালেদার জিয়ার গাড়ি বহর। এ সময় সার্কিট হাউসে সামনে জড়ো হওয়া হাজারো নেতাকর্মী তাঁকে শ্লোগান শ্লোগানে স্বাগত জানান।

মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু জানিয়েছেন, ‘খালেদা জিয়া প্রথমে সিলেট সার্কিট হাউসে উঠেছেন। সেখানে প্রায় ২০ মিনিট বিশ্রাম নেওয়ার কথা রয়েছে। এর আগে চন্ডিপুল-হুমায়ূন রশীদ চত্বর, সোবহানীঘাট পয়েন্ট, ধোপাদিঘীরপাড়, সিটি পয়েন্ট ও সুরমা পয়েন্ট হয়ে সার্কিট হাউসে প্রবেশ করেন খালেদা জিয়া।’

সূত্র জানিয়েছে, সিলেট সার্কিট হাউসে বরাদ্দকৃত ভিভিআইপি রুমে বিশ্রাম নেবেন খালেদা জিয়া। বিশ্রামের পর তিনি দুই ওলির মাজার জিয়ারতের জন্য বের হবেন।

এর আগে সকাল সাড়ে ৯টায় তিনি গুলশান এর ‘ফিরোজা’ থেকে সড়কপথে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে পথে দলীয় নেতাকর্মীরা তাকে শ্লোগান ও মিছিলে স্বাগত জানিয়েছেন।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সিলেট বিভাগ থেকে দলে দলে নেতাকর্মীরা রাজপথে নেমে এসেছেন। সকাল থেকে তারা অধির আগ্রহে নেত্রীকে স্বাগত জানাতে জড়ো হয়েছেন। তারা মুহুর্মুহু শ্লোগান দিয়ে নেত্রীর জন্য অপেক্ষা করছেন। তিনি বলেছেন, নেত্রীর এ সফরে দলীয় নেতা-কর্মীর মনোভাব এখন চাঙ্গা।

সিলেট সার্কিট হাউসে তাঁর রাত্রিযাপন করার কথা থাকলেও সেটি পুরোপুরি নিশ্চিত নয়।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান জামাল জানান, সার্কিট হাউসে বিরতি নেয়ার পর তিনি হযরত শাহজালাল (র.) এর মাজারে যাবেন। এসময় তিনি কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা সড়ক ব্যবহার করবেন। হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত শেষে খালেদা জিয়া সরাসরি চলে যাবেন হযরত শাহপরাণ (র.) মাজারে। সূত্রঃ বিডি প্রতিদিন

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।