আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

স্বামীর পাশে চিরনিদ্রায় ওবায়দুল কাদেরের মা

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৭, ২০১৮, ১৮:০৪

স্বামীর পাশে চিরনিদ্রায় ওবায়দুল কাদেরের মা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসার (৯২) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় মরহুমার বড় ছেলে ওবায়দুল কাদের, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, বন ও পরিবেশ প্রতিমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ব্যারিস্টার মহিবুল হাছান চৌধুরী নওফেল, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সংসদ সদস্যসহ সর্বস্তরের বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহণ করেন। এরপর পশ্চিম রাজাপুর গ্রামে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে স্বামীর পাশে তাঁকে দাফন করা হয়।

গতকাল সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।

এদিকে, আগামী বৃহস্পতিবার বাদ জোহর বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে তাঁর কুলখানী অনুষ্ঠিত হবে। এতে সবাইকে অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।