আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৮ ইং

স্বাধীনতা বিরোধীরা ক্ষমতা পেলে ফের অন্যায়-অত্যাচার করবে

প্রকাশিত : ফেব্রুয়ারি ২২, ২০১৮, ১৮:৩৭

স্বাধীনতা বিরোধীরা ক্ষমতা পেলে ফের অন্যায়-অত্যাচার করবে

ভোলা প্রতিনিধি: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘বিএনপি স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরকে সাথে নিয়ে আন্দোলনের নামে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত নৈরাজ্য, হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও করে নির্বাচন বানচালের চেষ্টা করেছে। তারা যদি আবার সুযোগ পায় ২০০১ সালের চেয়েও আরো বেশী অন্যায়-অত্যাচার করবে।’

বৃহস্পতিবার দুপুরে ভোলা সদরের পশ্চিম ইলিশা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘ডিসেম্বর মাসে নির্বাচন হবে বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেই নির্বাচন হবে সংবিধান অনুযায়ী বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে। ক্ষমতাসীন দল দৈনন্দিন কাজ করবে এবং নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এর বাইরে বিএনপি যত দাবি দাওয়া উত্থাপন করুন না কেন সে দাবি কখনো পূরণ হবে না। কারণ ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করে জাতীয় নির্বাচনকে অংশগ্রহণমূলক করার আহ্বান জানাচ্ছি।’

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহমদ মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিবসহ আরো অনেকে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।