আজকের বার্তা | logo

২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং

মেহেন্দিগঞ্জে দ্বিতীয় স্ত্রী হত্যা; স্বামী ও সতীনসহ ৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ১৭:৪৩

মেহেন্দিগঞ্জে দ্বিতীয় স্ত্রী হত্যা; স্বামী ও সতীনসহ ৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

নিজস্ব প্রতিবেদক: দ্বিতীয় স্ত্রীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগে ট্রাক চালক স্বামী ও তার প্রথম স্ত্রী এবং ছেলেসহ ৯ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক আলী আকবর গত বৃহস্পতিবার সংশ্লিষ্ট আদালতের নিবন্ধন কর্মকর্তার কাছে এই অভিযোগপত্র জমা দেন।

অভিযুক্তরা আসামিরা হলো মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানার পশ্চিম রত্নপুর গ্রামের বাসিন্দা ট্রাক চালক ফিরোজ খোকন সরদার, তার প্রথম স্ত্রী শাহিনা বেগম, তাদের ছেলে মো. আরিফ, একই এলাকার দুই সহোদর আনোয়ার সরদার ও মোশারফ সরদার, তাদের ভাইয়ের ছেলে শাহাবউদ্দিন সরদার, হুমায়ন সিকদার, নাসির খান ও রিপন হাওলাদার।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, ট্রাক চালক খোকন সরদার প্রথম বিয়ের কথা গোপন রেখে তার পূর্ব পরিচিত বাকেরগঞ্জের মধ্য দুধল গ্রামের বেল্লাল হোসেনের বোন শিল্পীকে ২০০৭ সালে বিয়ে করে। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে খোকন সরদার গোপনে ঢাকায় বসবাস করতে থাকে। তাদের একটি পুত্র সন্তানও হয়। ৬ বছর পর স্বামীর দ্বিতীয় বিয়ের কথা জানতে পেরে প্রথম স্ত্রী শাহিনা বেগম ঢাকায় গিয়ে সতিন শিল্পীকে মারধর করে। এতে ক্ষুদ্ধ হয়ে শিল্পী পিত্রালয়ে চলে আসে। ২০১৫ সালের ২১ আগস্ট অভিযুক্ত আসামিরা শিল্পীর বাড়িতে গিয়ে আপোষের কথা বলে তাকে নিয়ে ট্রলারে স্বামী খোকন খোকন সরদারের বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথে রাত হয়ে গেলে শিল্পীকে মুলাদীর নয়াভাঙ্গুলী নদীতে ফেলে দেওয়া হয়। পরদিন নদী থেকে শিল্পীর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিল্পীর ভাই বেল্লাল হোসেন বাদী হয়ে নামধারী ৯ জন অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছিলেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।