আজকের বার্তা | logo

৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

মুলাদীতে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কলেজ ছাত্র আটক, বহিস্কার ১

প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০১৮, ২১:০১

মুলাদীতে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কলেজ ছাত্র আটক, বহিস্কার ১

মুলাদীতে এসএসসি পরীক্ষার গণিত প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল পৌনে ১০টায় মুলাদী থানার পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদার উপজেলার সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ওহেদুল ইসলাম ইমনকে আটক করে। ইমন সফিপুর গ্রামের ফজলুর রহমান মুন্সীর পুত্র ও হাজী সৈয়দ বদরুল হোসেন কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

 

পুলিশ জানায় শনিবার সকাল ৯টা ৪১ মিনিটের সময় ইমনের মোবাইল ফোনের ম্যাসেঞ্জারে উত্তরসহ গণিতের প্রশ্নপত্র আসে। এর পর থেকে সে তার আতœীয়-স্বজন ও বন্ধু বান্ধবদের মাঝে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করে। ওই সময় পরিদর্শক সাইদ আহমেদ তালুকদারের সন্দেহ হলে সে মোবাইল ফোনসহ ইমনকে আটক করে এবং উত্তরসহ গণিতের প্রশ্নপত্র দেখতে পেয়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করে। সেখানে গণিতের প্রশ্নপত্রে সাথে ইমনের মোবাইল ফোনের উত্তরসহ প্রশ্নপত্রের মিল থাকায় গ্রেফতার করা হয়।

 

এব্যাপারে সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র সচিব মোঃ মেহেদী হাসান বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। অপরদিকে একই কেন্দ্রে পরীক্ষা চলাকালিন অসদুপায় অবলম্বের অভিযোগে ফয়সাল নামের এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়।

 

এছাড়া মুলাদী মাহমুদজান ম্যাধমিক বিদ্যালয় কেন্দ্রে জনৈক গৃহবধুর কাছে থাকা মোবাইল ফোনে ইউনুছ নামের এক ব্যক্তির ম্যাসেঞ্জর থেকে গণিতের প্রশ্নপত্র আসায় উপজেলা নির্বাহী অফিসার ওই মোবাইল ফোনটি জব্দ করে এবং ইউনুছকে হাজির করার নির্দেশ দেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।