আজকের বার্তা | logo

৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২১শে নভেম্বর, ২০১৮ ইং

বরিশালে প্রধানমন্ত্রীর অপেক্ষায় লক্ষ লক্ষ মানুষ

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৭, ২০১৮, ১৫:৩০

বরিশালে প্রধানমন্ত্রীর অপেক্ষায় লক্ষ লক্ষ মানুষ

বার্তা প্রতিনিধিঃ আগামীকাল বৃহস্পতিবার বরিশালে আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন দুপুরে লেবুখালি শেখ হাসিনা সেনানিবাস উদ্বোধন করবেন। এরপর তিনি ৩৯টি প্রকল্পের উদ্বোধন করবেন। এ ছাড়াও নতুন ৩৩টি উদ্বোধনযোগ্য প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

এরপর বিকেল ৩টায় বঙ্গবন্ধু উদ্যানে জনসমাবেশে ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর জনসমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর সফর ঘিরে বরিশাল আওয়ামী লীগ নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ বইছে। জনসমাবেশস্থল বঙ্গবন্ধু উদ্যানসহ পুরো নগরী সাজানো হয়েছে নব আঙ্গিকে। সমাবেশস্থল নিরাপত্তায় প্রশাসন তৎপর রয়েছে। প্রধানমন্ত্রীর সফর ঘিরে ইতোমধ্যে অনেক কেন্দ্রীয় নেতা বরিশালে অবস্থান করছেন।

আওয়ামী লীগ নেতাকর্মীরা বলছেন, দক্ষিণাঞ্চলের মানুষের প্রত্যাশার চেয়ে বেশি দিয়েছেন প্রধানমন্ত্রী। এরপরও বরিশাল মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ে রূপান্তর, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম আন্তর্জাতিক মানের করা, নদী পথগুলো নিয়মিত ড্রেজিংয়ের ব্যবস্থা, বরিশাল বিমানবন্দরটি আন্তর্জাতিকমানের করার দাবি করবেন তারা।

বরিশালের উন্নয়নে নেত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতে জনসভাস্থলে ৩ থেকে ৫ লাখ মানুষের সমাগম করে জনসমুদ্রে রূপান্তরিত করার ইচ্ছে নেতাকর্মীদের। তারা আশা করছেন সামনে সিটি ও সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী তাদের পছন্দের প্রার্থী ঘোষণা করবেন এই জনসভা থেকেই।

বরিশাল মহানগর যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া বলেন, প্রধানমন্ত্রীর সমাবেশ সফল করতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন বিভিন্ন সময়ে সভা করেছে। আমারা শুধু তার জনসভায় জনসমুদ্রে পরিণত করে দেখিয়ে দিতে চাই- আমরা তার উন্নয়নে কত খুশি এবং আনন্দিত।

বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আব্দুল্লা এমপি বলেন, ছয় বছর পর প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের মানুষের উদ্দেশ্যে ভাষণ দিবেন। এই সমাবেশ সফল করতে আমরা সাংগঠনিকভাবে প্রস্তুত আছি। ইতোমধ্যে জেলা ও উপজেলা এমনকি ইউনিয়নগুলোতে প্রস্তুতি সভা করেছি। প্রধানমন্ত্রী এই অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য যে সমস্ত উন্নয়ন করেছে, এইজন্যই তাকে অভ্যর্থনা দিতে জনসমাবেশস্থলে অন্তত ৩ থেকে ৫ লাখ মানুষের সমাগম হবে। আর আমাদেরও তার কাছে কিছু দাবি আছে। আশা করি আমাদের প্রাণের দাবিগুলো তিনি মেনে নিবেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।